ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

চার দিন পর বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি সচল

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
চার দিন পর বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি সচল বেনাপোল বন্দর। ছবি: বাংলানিউজ

বেনাপোল( যশোর): চার দিন বন্ধ থাকার পর বেনাপোল-পেট্রাপোল বন্দরের মধ্যে পুনরায় আমদানি-রপ্তানি সচল হয়েছে। সাপ্তাহিক ছুটি ও শারদীয় দুর্গাপূজার কারণে বন্ধ ছিল আমদানি-রপ্তানি।

মঙ্গলবার ( ২৭ অক্টোবর) সকালে বেনাপোল বন্দরের উপ-পরিচালক ( ট্রাফিক) মামুন কবির তরফদার আমদানি-রপ্তানি সচলের বিষয়টি নিশ্চিত করেন।

বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন জানান, সাপ্তাহিক ছুটি ও দুর্গাপূজা উপলক্ষে চার দিন বেনাপোল-পেট্রাপোল বন্দরের মধ্যে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছিলো। আজ সকাল থেকে পুনরায় তা সচল হয়েছে।

বেনাপোল বন্দরের উপ-পরিচালক ( ট্রাফিক) মামুন কবির তরফদার জানান, সাপ্তাহিক ছুটি ও দুর্গাপূজা উপলক্ষে গত ২৩ অক্টোবর সকাল থেকে ২৬ অক্টোবর পর্যন্ত চার দিন বেনাপোল-পেট্রাপোল বন্দরের মধ্যে আমদানি-রপ্তানি বন্ধ ছিলো। আজ থেকে ফের আমদানি-রপ্তানি সচল হয়েছে। তবে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও ব্যবসায়ীরা বন্দর থেকে পণ্য খালাস নিতে পেরেছেন।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa