ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ক্লুডিও কিচেনের খাবার পাওয়া যাবে ইভ্যালির ই-ফুডে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
ক্লুডিও কিচেনের খাবার পাওয়া যাবে ইভ্যালির ই-ফুডে ক্লুডিও কিচেনের খাবার পাওয়া যাবে ইভ্যালির ই-ফুডে

ঢাকা: ক্লাউড ভিত্তিক ফুডটেক প্রতিষ্ঠান ক্লুডিও কিচেনের খাবার এখন থেকে অর্ডার করা যাবে ইভ্যালি ফুড তথা ই-ফুডে। রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা ও বারিধারা এলাকার ভোজনরসিকেরা ই-ফুডে ক্লুডিও কিচেনের মজাদার সব খাবার অর্ডার করতে পারবেন।

মঙ্গলবার (২০ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরের মধ্য দিয়ে ইভ্যালিতে যুক্ত হলো ক্লুডিও কিচেন লিমিটেড। রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালি কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর পর্ব অনুষ্ঠিত হয়।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং ক্লুডিও কিচেনের প্রধান নির্বাহী ও কো-ফাউন্ডার কিশোয়ার হাশমি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ সময় ইভ্যালির প্রধান নির্বাহী ও ফাউন্ডার মোহাম্মদ রাসেল, ফুড টেকনোলজি বিভাগের প্রধান মুশতাহিদ উল ইসলাম, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট শাহনেওয়াজ মান্নান এবং ক্লুডিও কিচেনের অপারেশন লিড শিউলি আক্তারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এই চুক্তির আওতায় ক্লুডিও কিচেনের আটটি কিচেনে প্রস্তুতকৃত খাবার ই-ফুডে অর্ডার করে হোম ডেলিভারি পাবেন গ্রাহকেরা। কিচেনগুলোর মধ্যে আছে হিরো বার্গার, ফ্রাই বক্স, ডো অন দ্য গো, চাওবক্স, গোরেং, দেশীয়, হোল সাম, ফাইভ স্টার ফিশ অ্যান্ড চিপস এবং সেরা পিজা। আগামীতে ইভ্যালির পক্ষ থেকে ক্লুডিও কিচেনের খাবারের ওপর আকর্ষণীয় অফার থাকবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, ক্লুডিও খুবই গুনগত মান সম্পন্ন, স্বাস্থ্যকর এবং সুস্বাদু খাবার তৈরি করে থাকে। এসব প্রিমিয়াম খাবার ইভ্যালির গ্রাহকদের কাছে পৌঁছে দিতেই আমাদের প্ল্যাটফর্মের সঙ্গে ক্লুডিওর যুক্ত হওয়া। আমরা সর্বাধিক দ্রুততম সময়ে খাবার গ্রাহকদের কাছে পৌঁছে দেব। একই সঙ্গে আমাদের পক্ষ থেকে ক্লুডিওর খাবারে আকর্ষণীয় অফার থাকবে।

এ বিষয়ে ক্লুডিও কিচেনের উদ্যোক্তা এবং প্রধান নির্বাহী কিশোয়ার হাশমি বলেন, আমরা প্রথাগত হোটেলের পরিবর্তে ক্লাউড কিচেন ধারায় ঘরোয়া পরিবেশে খাবার তৈরি করছি। বিশ্বে বর্তমানে ক্লাউড কিচেন ধারণাটি দারুণ জনপ্রিয়। শুরুর সময় থেকেই আমরা গুণগত মান এবং ব্র্যান্ডিং নিয়ে বিশেষভাবে কাজ করেছি। এই সময়ে গ্রাহকদের কাছ থেকে আমরা প্রচুর সাড়া পেয়েছি। এখন আমরা আমাদের কার্যক্রম আরও সম্প্রসারণের দিকে যাচ্ছি। এমন সময় ইভ্যালির সঙ্গে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। ইভ্যালির সঙ্গে আমরা দীর্ঘ মেয়াদে কাজ করতে চাই যার শুরুটা আজ হলো।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।