ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ উদযাপন করবে বিএসইসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ উদযাপন করবে বিএসইসি ...

ঢাকা: প্রতি বছরের মতো এবারও ৫ অক্টোবর থেকে ১১ অক্টোবর পর্যন্ত বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ উদযাপন করবে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বৃহস্পতিবার (১ অক্টোবর) বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন বিএসইসির নির্বাহী পরিচালক (চলতি দায়িত্ব) ও মুখপাত্র মোহম্মদ রেজাউল করিম।

তিনি বলেন, এবারও বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ উদযাপন করবে বিএসইসি। তবে কোভিড ১৯ এর কারণে অনুষ্ঠানগুলো ভার্চ্যুয়ালি আয়োজন করা হয়েছে।

রেজাউল করিম আরো বলেন, এ উপলক্ষে ৩ অক্টোবর সন্ধ্যা ৬টায় একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যুক্ত থাকবেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা মশিউর রহমান, প্রধানমন্ত্রীর বেসরকারি খাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

ভার্চ্যুয়াল অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিএসইসির চেয়ারম্যান শিবলী রুবাইয়াত উল ইসলাম।

এছাড়াও বিনিয়োগকারী সপ্তাহ উপলক্ষে বিএসইসি নানা কর্মসূচি পালন করবে বলে জানিয়েছেন সংস্থাটির মুখপাত্র মোহম্মদ রেজাউল করিম।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।