ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

স্পিড রেকর্ড মাস্টারের পুরস্কার বিতরণী অনুষ্ঠান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
স্পিড রেকর্ড মাস্টারের পুরস্কার বিতরণী অনুষ্ঠান পুরস্কার গ্রহণ করছেন বিজয়ীরা।

ঢাকা: সম্প্রতি দেশের বেভারেজ ব্র্যান্ড ‘স্পিড’র আয়োজনে অনুষ্ঠিত হওয়া একমাত্র রেকর্ড মেকিং প্ল্যাটফর্ম ‘স্পিড রেকর্ড মাস্টারের’ পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আকিজ ফুড অ্যান্ড বেভারেজের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘স্পিড’র উদ্যোগে আয়োজিত হয় দেশের একমাত্র রেকর্ড মেকিং প্ল্যাটফর্মের প্রথম আসর।  

এতে অংশ নেয় অসংখ্য প্রতিযোগী। তাদের মধ্য থেকে চার ক্যাটাগরিতে চারজন চূড়ান্ত বিজয়ী জিতে নেয় স্পিড রেকর্ড মাস্টার খেতাব।  

বিজয়ীরা হলেন-জুলফিকার আলী-বোতল ফ্লিপ চ্যালেঞ্জ, সৈয়দা নাসরীন সুলতানা- নেইলপলিশ চ্যালেঞ্জ, আশিকুল আলম আশিক - অরিগ্যামি চ্যালেঞ্জ এবং মোহাম্মদ হাবিবুর রহমান-পুশআপ চ্যালেঞ্জ। নগরীর তেজগাঁও বাণিজ্যিক এলাকার আকিজ হাউজে বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় স্পিড রেকর্ড মাস্টার সার্টিফিকেট, ক্রেস্ট ও স্মার্টফোন।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজের সিনিয়র জিএম মো. ফেরদৌস সালেহিন, চিফ পিপলস অফিসার গোলাম আজম, ডি জি এম ব্র্যান্ড মার্কেটিং মো. মাইদুল ইসলাম এবং অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মো. মুনতাসির মামুন।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।