ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইউনাইটেড হাসপাতালে স্টার গ্রাহকদের বিশেষ অফার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
ইউনাইটেড হাসপাতালে স্টার গ্রাহকদের বিশেষ অফার ...

ঢাকা: মানুষের কাছে তাদের সবচেয়ে প্রয়োজনীয় জিনিসগুলো পৌঁছে দিতে এবং নিজেদের কোভিড-১৯ সহায়তা কার্যক্রম আরও বিস্তৃত করতে সম্প্রতি ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের সাথে এক চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন।

এ চুক্তির অধীনে গ্রামীণফোন স্টার গ্রাহকরা প্যাথলজি টেস্টে ২০ শতাংশ, রেডিওলজি ও ইমেজিং ডায়াগনস্টিক টেস্টে ১০ শতাংশ এবং কেবিনে থাকাকালে কেবিন রেটে ৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন বলে বুধবার (৩০ সেপ্টেম্বর) সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় অপারেটরটি।

এ উদ্যোগ নিয়ে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা সাজ্জাদ হাসিব বলেন, ‘গ্রাহকদের প্রয়োজনীয় সেবাদানে আমরা নিরলস কাজ করে যাচ্ছি এবং বর্তমান প্রেক্ষাপটের কারণে জরুরি সেবা ও স্বাস্থ্যসেবা সুবিধা বিস্তৃতিতে বিশেষভাবে কাজ করছি। জিপি স্টার গ্রাহকদের জন্য বিদ্যমান নানা স্বাস্থ্যসেবা সুবিধার জন্য আমরা তাদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছি। এবং এ তালিকায় সম্প্রতি যুক্ত হওয়া ইউনাইটেড হাসপাতাল থেকে জিপি স্টার গ্রাহকরা আরও সুবিধা পাবেন বলেই আমার বিশ্বাস।

ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের কমিউনিকেশনস ও বিজনেস ডেভলপমেন্ট ডিরেক্টর ড. শাগুফা আনোয়ার বলেন, ‘রোগীদের সুস্থতাই আমাদের প্রধান বিবেচ্য বিষয়। গ্রামীণফোনের সাথে চুক্তির মাধ্যমে আরও বেশি মানুষকে সেবাদানে আমরা সম্পূর্ণভাবে প্রস্তুত এবং জিপি স্টার গ্রাহকরা প্রয়োজন অনুযায়ী এ সুবিধা নিতে পারবেন। জিপি স্টার গ্রাহকদের সেবাদান করতে পেরে আমরা আনন্দিত। ’

এ সুবিধা গ্রহণে জিপি স্টার গ্রাহকদের ‘ইউএনআইটিইডি’(UNITED) লিখে এসএমএস পাঠাতে হবে ২৯০০০ নম্বরে। এসএমএস’র ক্ষেত্রে কোনো চার্জ প্রযোজ্য হবে না। এ সুবিধা নিতে যেকোনো লেনদেনের আগে গ্রাহককে এসএমএস’র রিপ্লাই এবং ফোন নম্বর দেখাতে হবে।

জিপি স্টার গ্রাহকদের সুবিধাদানে নতুন ও আসন্ন পার্টনারশিপ ছাড়াও গ্রামীণফোন স্বাস্থ্যখাতের নানা ব্র্যান্ডের সঙ্গে পার্টনারশিপ করেছে। যার মধ্যে রয়েছে এভারকেয়ার, গুলশান ক্লিনিক, প্রাভা হেলথ, অ্যাথেনা (আ সাইকিয়াট্রিক অ্যান্ড ডি-অ্যাডিকশন ট্রিটমেন্ট সেন্টার), বাংলা মেডস, মেডিস্টোর এবং আমার ল্যাব।

অফার বিষয়ক বিস্তারিত জানা যাবে গ্রামীণফোনের অফিশিয়াল ওয়েবসাইটের জিপি স্টার অংশে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।