ঢাকা, সোমবার, ৪ কার্তিক ১৪২৭, ১৯ অক্টোবর ২০২০, ০১ রবিউল আউয়াল ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ডিজিটাল লজিস্টিকস সার্ভিস নিচ্ছে ন্যাশনাল পলিমার গ্রুপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
ডিজিটাল লজিস্টিকস সার্ভিস নিচ্ছে ন্যাশনাল পলিমার গ্রুপ

ঢাকা: সারা দেশে সময়মত পণ্য পরিবহন নিশ্চিত করার লক্ষ্যে ন্যাশনাল পলিমার গ্রুপ গত ২৮ সেপ্টেম্বর (সোমবার) ট্রাক লাগবে এর সঙ্গে সমঝোতা চুক্তি সই করেছে।  

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ওই গ্রুপ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ চুক্তি সই অনুষ্ঠানে ন্যাশনাল পলিমার গ্রুপের সিনিয়র ম্যানেজার-ফ্যাক্টরি ডিস্ট্রিবিউশন, মোহাম্মদ ফরিদ নেওয়াজ-এবং ট্রাক লাগবে এর হেড অব বিজনেস মো. নাফিস উর রহমান চুক্তিপত্রে সই করেন।  

এ সময় উপস্থিত ছিলেন ন্যাশনাল পলিমার গ্রুপের সিনিয়র এক্সেকিউটিভ (অ্যাডমিনিস্ট্রেশন) মোহাম্মদ শামীম হাসান ও সিনিয়র এক্সেকিউটিভ (ট্রান্সপোর্ট ডিভিশন) আলমগীর হোসাইন, এবং ট্রাক লাগবে এর ম্যানেজার (এন্টারপ্রাইস সলিউশনস) মো. রাহাত খান।  

এই চুক্তির মাধ্যমে ন্যাশনাল পলিমার গ্রুপ এখন থেকে তাদের উৎপাদিত বিভিন্ন ধরনের পণ্য পরিবহনের জন্য ট্রাক লাগবে এর এন্টারপ্রাইজ সল্যুশন সার্ভিস নেবে।  
ন্যাশনাল পলিমার গ্রুপ বাংলাদেশের সর্বত্র তাদের পণ্য সরবরাহ করে থাকে। ট্রাক লাগবে এর সঙ্গে চুক্তির ফলে তারা চাহিদা অনুযায়ী যেকোনো সময়ে দেশের যেকোনো স্থানে সুলভ মূল্যে পণ্য পাঠানোর জন্য ট্রাক ভাড়া করতে পারবে।

উল্লেখ্য যে, ট্রাক ভাড়ার ওয়ান স্টপ সল্যুশন হিসেবে ট্রাক লাগবে বিভিন্ন ধরনের ব্যবসায়িক প্রতিষ্ঠানের কাছে অত্যন্ত সমাদৃত। প্রতিদিন ছোট বড় সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান ট্রাক ভাড়ার জন্য ট্রাক লাগবে এর সার্ভিস ব্যবহার করে আসছে।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa