ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বানভাসি মানুষের পাশে আরএফএল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
বানভাসি মানুষের পাশে আরএফএল অনুষ্ঠানে অতিথিরা

ঢাকা: ‘পাশে আছি বাংলাদেশ’ কর্মসূচির অংশ হিসেবে দেশের নয়টি জেলার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে টিউবওয়েল ও পাইপ ফিটিংস সামগ্রী বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএল।  

সম্প্রতি রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, লালমনিরহাট, বগুড়া, জামালপুর, সিরাজগঞ্জ, সুনামগঞ্জ ও সিলেট জেলার বন্যাদুর্গত মানুষের মধ্যে এসব পণ্যসামগ্রী বিতরণ করে আরএফএল গ্রুপ।

 

রংপুরের কাউনিয়া উপজেলায় বন্যার্তদের মধ্যে টিউবওয়েল ও পাইপ ফিটিংস বিতরণকালে আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল বলেন, আরএফএল দেশের অন্যতম বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান। আমরা দেশের জন্য, দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করি। নিজস্ব ব্যবসায় মনোযোগ দেওয়ার পাশাপাশি দেশকে সামনের দিকে এগিয়ে নিতে আমরা সচেষ্ট থাকি। দেশের বন্যাদুর্গত বানভাসি মানুষের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করতে ‘পাশে আছি বাংলাদেশ’ কর্মসূচির অংশ হিসেবে এ উদ্যোগ নিয়েছি। করপোরেট সামাজিক দায়বদ্ধতাকে আমরা নৈতিক ও দায়িত্বশীল ব্যবসায়িক আচরণ হিসেবে বিবেচনা করে থাকি। এ ধরনের জনকল্যাণমূলক কাজ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।     

আরএফএলের বিপণন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. শরিফুল ইসলাম বলেন, অল্প খরচে বিশুদ্ধ পানি সবার ঘরে পৌঁছে দেওয়ার অঙ্গীকার নিয়ে ১৯৮১ সালে টিউবওয়েলের মাধ্যমে যাত্রা শুরু করেছিল আরএফএল। উন্নতমানের কাঁচামাল ও সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে তৈরি আরএফএল টিউবওয়েল দীর্ঘ সময় ধরে দেশের শীর্ষস্থানীয় টিউবওয়েল ব্র্যান্ড হিসেবে মানুষের মনে জায়গা করে নিয়েছে। এ দীর্ঘ পথচলায় যারা আমাদের সঙ্গে রয়েছেন তাদের প্রয়োজনের সময় পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।  

এসময় আরএফএল গ্রুপের জেনারেল ম্যানেজার (সেলস) মো. আব্দুল কুদ্দুস মিয়া, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
পিআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।