ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিনিয়োগকারীদের কাস্টমার কমপ্লেইন ভিজিটের অনুরোধ ডিএসইর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
বিনিয়োগকারীদের কাস্টমার কমপ্লেইন ভিজিটের অনুরোধ ডিএসইর ...

ঢাকা: বিনিয়োগকারীদের অভিযোগ দেওয়া, দ্রুত নিষ্পত্তি এবং অভিযোগের সবশেষ অবস্থা জানতে কাস্টমার কমপ্লেইন অ্যাড্রেস মডিউল (সিসিএএম) ভিজিট করার অনুরোধ করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) কর্তৃপক্ষ।

বুধবার (১৬ সেপ্টেম্বর) ডিএসইর ডিজিএম ও জনসংযোগ কর্মকর্তা মো. শফিকুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডিএসই’র ট্রেকহোল্ডার কোম্পানি এবং লিস্টেড কোম্পানির বিরুদ্ধে অভিযোগ নিষ্পত্তির লক্ষ্যে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) ২০১৯ সালের ৩০ সেপ্টেম্বর কাস্টমার কমপ্লেইন অ্যাড্রেস মডিউল (সিসিএএম) নামে একটি অনলাইন মডিউল চালু করেছে। বিএসইসি-এর ওয়েবসাইট www.sec.gov.bd এর হোমপেজের ডানদিকে ‘Customer Complaint Address Module’ নামে একটি আইকন রয়েছে। ওই আইকনটি ডিএসই’র ওয়েবসাইট https://www.dsebd.org এ Quick Links এ সংযোজন করা হয়েছে https://www.cdbl.com.bd/complaints.sec.gov.bd।  

বিনিয়োগকারীদের অভিযোগ দ্রুত নিষ্পত্তি এবং অভিযোগের সবশেষ অবস্থা তাৎক্ষণিক জানতে কাস্টমার কমপ্লেইন অ্যাড্রেস মডিউলে প্রবেশের অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।