ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

এনআরবিসি ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন

বিজনেস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
এনআরবিসি ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন

ঢাকা: এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (১১ আগস্ট) ভিডিও কনফারেন্সে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

ভার্চ্যুয়াল এ সম্মেলনে আরও যুক্ত ছিলেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আদনান ইমাম, অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এ এম সাইদুর রহমান, পরিচালক আবু বকর চৌধুরী, পরিচালক মোহাম্মদ ওলিউর রহমান, পরিচালক লকিয়ত উল্লাহ, পরিচালক মোহাম্মদ নাজিম, পরিচালক ড. নুরুন নবী, পরিচালক মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান, বিকল্প পরিচালক ডা. কুতুব উদ্দিন।  

সম্মেলনে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেনের সভাপতিতে আরও যুক্ত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম, ব্যাংকের সব বিভাগের শাখা প্রধানরা।

প্রধান অতিথি ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল করোনা ভাইরাস মহামারির সময়েও ব্যাংকিংসেবা অব্যাহত রেখে একটি মানবিক ব্যাংক হিসেবে স্বীকৃত পাওয়ায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিষদ এবং সব কর্মকর্তার প্রশংসা করেন। তিনি উন্নত প্রযুক্তি কাজে লাগিয়ে ব্যবসা বাড়ানো ও সর্বোচ্চ গ্রাহকসেবা নিশ্চিত করতে শাখা ব্যবস্থাপকসহ সব কর্মকর্তাকে নির্দেশনা দেন। এছাড়া গ্রাহকদের আস্থা অর্জনের মাধ্যমে এনআরবিসি ব্যাংককে গণমানুষের জন্য একটি নিরাপদ ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে কাজ করে যাওয়ার আহ্বান জানান ।

সম্মেলনে চলতি বছরের প্রথম ছয় মাসের কার্যক্রম পর্যালোচনা করে ২০২০ সালের পরবর্তী ছয় মাসের ব্যবসার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়। এ সময় শাখা ব্যবস্থাপকরা লক্ষ্যমাত্রা অর্জনে তাদের অঙ্গীকার ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa