ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ছয় হাসপাতালে হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা দিল এস আলম গ্রুপ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
ছয় হাসপাতালে হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা দিল এস আলম গ্রুপ

ঢাকা: দেশের অন্যতম শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপের চেয়ারম্যানের নির্দেশনায় ছয়টি হাসপাতালে ৫০টি হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা দিয়েছে এস আলম গ্রুপ।

হাসপাতালগুলোর মধ্যে রয়েছে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ), স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল, কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতাল এবং মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতাল।

রোববার (২৬ জুলাই) এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন এস আলম গ্রুপের চেয়ারম্যানের একান্ত সচিব মো. আকিজ উদ্দিন, এস আলম পরিবারের সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালক ড. তানভীর আহমেদ, হাসপাতালসমূহের পক্ষে ঢামেক হাসপাতালের রেজিস্ট্রার ডা. ফরহাদ উদ্দিন হাসান চৌধুরী, পরিচালক ডা. আক্তার, বিএসএমএমইউয়ের পরিচালক প্রফেসর মো. আবুল হাসনাত জোয়ার্দার, ব্রিগেডিয়ার জেনারেল কাজী মো. রশীদ-উন-নবী, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও প্রফেসর ডা. মো. আলিমুজ্জামান খান, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ ডা. মো. শাহাদাহ হোসেন, কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালের পরিচালক ডা. এ কে এম সরয়ারুল আলম, মুগদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক (মেডিসিন) ডা. মঞ্জুরুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।