ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মৌলভীবাজারে অনলাইনে পশু বিক্রির কার্যক্রম উদ্বোধন

343 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
মৌলভীবাজারে অনলাইনে পশু বিক্রির কার্যক্রম উদ্বোধন .

মৌলভীবাজার: করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে মৌলভীবাজারে অনলাইনে কোরবানির পশু বিক্রির কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

রোববার (১২ জুলাই) দুপুর জেলা প্রশাসনের উদ্যোগে এ কার্যক্রমের উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য (এমপি) নেছার আহমেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক (ডিসি) মীর নাহিদ আহসান, জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মাসুদার রহমান সরকার।

জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মাসুদার রহমান সরকার বাংলানিউজকে বলেন, করোনা সংক্রমণকে কেন্দ্র করে মৌলভীবাজারে অনলাইনে কোরবানির পশু ক্রয় বিক্রির জন্য স্মার্টহাটের (https://www.facebook.com/callrobbazar) উদ্বোধন করা হয়েছে। এটি একটি ফেসবুক পেজ। খামারিরা এ পেজে তাদের পশুর ছবি ও ভিডিও, বয়স-ওজন-দাম, যোগাযোগের তথ্য যুক্ত করবেন। ক্রেতা পশুর ছবি দেখে পছন্দ মতো পশুটি দরদাম করে ক্রয় করতে পারবেন।  

মৌলভীবাজারে অনলাইনে কোরবানির পশু ক্রয়-বিক্রির জন্য ‘স্মার্টহাট’ নামে জেলা প্রশাসক কার্যালয় হতে একটি ফেসবুক পেজের মাধ্যমে এ সেবা দিচ্ছে বলেও জানান ডা. মাসুদার রহমান।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
বিবিবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।