ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

মিনিস্টার হাই-টেক পার্কের পিআরের কাজ করবে মিডিয়াকোয়েস্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১১ ০৪:৪৭:২৫ পিএম
মিনিস্টার হাই-টেক পার্কের পিআরের কাজ করবে মিডিয়াকোয়েস্ট মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে জি এম কিবরিয়াসহ অন্যরা।

ঢাকা: বাংলাদেশি ইলেকট্রনিক্স নির্মাতা প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের জনসংযোগ সংস্থা হিসেবে দায়িত্ব পেলো মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ।

শনিবার (১১ জুলাই) সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি মিনিস্টার হাই-টেক পার্কের কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের জনসংযোগ সেবাবিষয়ক একটি চুক্তি সই হয়েছে।

চুক্তি অনুযায়ী, মিনিস্টার হাই-টেক পার্কের সব ধরনের জনসংযোগের দায়িত্ব পালন করবে মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ।

এতে উপস্থিত ছিলেন মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া এবং মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ থেকে কোম্পানিটির ফাউন্ডিং ম্যানেজিং পার্টনার অ্যান্ড ডিরেক্টর তারিকুল সুমন ও কো-ফাউন্ডার অ্যান্ড ডিরেক্টর শ্রাবণ সাগর।

এ প্রসঙ্গে মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে জি এম কিবরিয়া বলেন, মিডিয়াকোয়েস্ট আমাদের জনসংযোগ পার্টনার হিসেবে এখন থেকে কাজ করবে। তাদের তরুণ, উদ্দ্যমী ও আত্মবিশ্বাসী একটি টিম আছে; যারা আমাদের জনসংযোগের সব কার্যক্রম নিষ্ঠার সঙ্গে ভালোভাবেই করতে পারবে বলে আমরা আশাবাদী। আমরা বিশ্বাস করি, পারস্পারিক সহযোগিতার মাধ্যমে আমরা আমাদের ব্র্যান্ডকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

মিডিয়াকোয়েস্ট বাংলাদেশের ফাউন্ডিং ম্যানেজিং পার্টনার ও ডিরেক্টর তারিকুল সুমন বলেন, মিনিস্টার দেশেই বিশ্বমানের ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন করছে। প্রতিষ্ঠানটি ইতোমধ্যে দেশের জনগণের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে এবং তাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এমন একটি ব্র্যান্ডের পার্টনার হিসেবে কাজ করার সুযোগ পেয়ে আমরা আনন্দিত।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa