ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

৭ হাজার ফার্মেসিতে পেমেন্ট করা যাবে বিকাশে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৯ ০১:০৯:৩৭ এএম
৭ হাজার ফার্মেসিতে পেমেন্ট করা যাবে বিকাশে প্রতীকী ছবি

ঢাকা: করোনাকালীন দেশজুড়ে প্রায় ৭ হাজার ফার্মেসিতে বিকাশের মাধ্যমে ওষুধ ও প্রয়োজনীয় পণ্য কিনতে পারছেন গ্রাহকরা। এর সঙ্গে জুলাই ও আগস্ট মাসজুড়ে বিকাশে পেমেন্ট করলেই গ্রাহক পাবেন ৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

১ জুলাই শুরু হওয়া অফারটি চলবে ৩১ আগস্ট, ২০২০ পর্যন্ত।

এই মুহূর্তে সারাদেশের প্রায় ৭ হাজার ফার্মেসিতে বিকাশ পেমেন্ট করা যাচ্ছে। আরো অনেক ফার্মেসি এ সেবার আওতায় আসছে নিয়মিতভাবে।

গ্রাহক চাইলে বিকাশ অ্যাপ দিয়ে অথবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্ট করলেই পেতে পারেন ক্যাশব্যাক। সম্পূর্ণ অফার চলাকালীন মোট ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন একজন গ্রাহক। দৈনিক সর্বোচ্চ ২৫ টাকা করে মাসে ৫ বারে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

বুধবার (৮ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিকাশ অ্যাপে কিউআর কোড স্ক্যান করে খুব সহজেই পেমেন্ট করার সুবিধা পান গ্রাহক। এমনকি মার্চেন্ট নম্বরটি ভবিষ্যতে ব্যবহারের জন্য চাইলে সেভ করেও রাখতে পারেন।

বিকাশ পেমেন্টে করা যায় এমন সব ফার্মেসির তালিকা ও ঠিকানা এবং ক্যাশব্যাক অফারের বিস্তারিত https://www.bkash.com/offers_pharmacy এই লিংকে ক্লিক করে পেতে পারেন গ্রাহক। করোনাকালীন পরিস্থিতিতে জরুরি ওষুধ ও পণ্য কিনতে এই ফার্মেসির তালিকা গ্রাহকদের বাড়তি সুবিধা দেবে। তাছাড়া নগদ অর্থ ব্যবহার না করে পেমেন্টের সুযোগ করোনাকালীন সাবধানতা মেনে চলতেও সহায়তা করবে গ্রাহককে।

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, জুলাই ৮, ২০২০
এসই/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa