ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

প্রায় অর্ধেক দামে মিলছে মিনিস্টার পণ্য

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৮ ১২:১৪:০৩ পিএম
প্রায় অর্ধেক দামে মিলছে মিনিস্টার পণ্য

ঢাকা: আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষে দেশীয় ইলেক্ট্রনিক্স জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার নিয়ে এলো ‘মানুষের জন্য মিনিস্টার পণ্য’। এখানে গ্রাহকগণ ‘প্রায় অর্ধেক দামে’ মিনিস্টারের পণ্য কিনতে পারবেন।

 

মিনিস্টার সব সময়ই তাদের গ্রাহকদের জন্য নতুন সব চমকপ্রদ অফার নিয়ে হাজির হয়। এরই ধারাবাহিকতায় প্রতি বছরের মতো এবারও তারা কোরবানীর ঈদ উপলক্ষে দেশের মানুষের জন্য ঈদ অফার নিয়ে হাজির হয়েছে।

 

বুধবার (০৮ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে মিনিস্টার জানায়, ১ জুলাই ২০২০ থেকে শুরু হয়েছে ক্যাম্পেইন।

 

বর্তমানে মহামারি পরিস্থিতিতে মিনিস্টার তাদের পণ্যের পূর্বমূল্যের তুলনায় প্রায় অর্ধেক দাম কমিয়ে দিয়েছে। এছাড়াও এই ঈদে আকর্ষণীয় সব পুরষ্কার জেতার সুযোগ দিচ্ছে মিনিস্টার। সব মিলিয়ে মিনিস্টার এই অফারের মাধ্যমে গ্রাহকগণ তার সাধ আর সাধ্যের মেল বন্ধন ঘটাতে পারেন। এই অফার ফ্রিজ, এসি ও স্মার্ট/এলইডি টিভির ক্ষেত্রেই প্রযোজ্য। মিনিস্টাররের শো রুম থেকে এই সকল পণ্য ক্রয় করলে ক্রেতাগণ পাবেন প্রতি পণ্যের সঙ্গে ১টি কুপন। আর এ কুপনেই মিলবে আকর্ষণীয় সব পুরস্কার।

 

এ প্রসঙ্গে মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, ‘আমরা সব সময়ই চেয়েছি আমাদের দেশের মানুষের কথা মাথায় রেখে তাদের চাহিদা অনুযায়ী কাজ করতে। সেই লক্ষ্যের সূত্রধরেই দেশের এই দুর্যোগকালীন মুহূর্তে আমরা এবারের এই ঈদ অফারটি বাজারে এনেছি। প্রতিবারের মতো এবারও মিনিস্টার গ্রাহকদের জন্য নিয়ে এলো ঈদ অফার। ক্রেতাগণ ফ্রিজ, এসি ও স্মার্ট/এলইডি টিভি ক্রয় করলে প্রতিটি পণ্যের জন্য ১টি করে কুপন পাবেন। কুপনটির ২টি অংশ থাকবে। ১টি অংশ ক্রেতা নির্ধারিত তথ্যাদি পূরণ করে নিজের কাছে সংরক্ষণ করবে এবং অপর অংশ শো-রুম সংরক্ষণ করবে। শো-রুমে সংরক্ষণকৃত কুপনসমূহ নিয়ে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। আর এই কুপনসমূহের র‍্যাফেল ড্র দু’টি পর্বে অনুষ্ঠিত হবে। কুপনের পুরষ্কার হিসেবে থাকছে মিনিস্টারের ফ্রিজ, এলইডি টিভি, গ্যাস বার্ণারসহ দেশব্যাপী ২০০০ টিরও বেশী আকর্ষণীয় পুরস্কার। বরাবরের মতো আমরা আশা করছি এবারের ঈদ অফার গ্রাহকদের জন্য একটা ভিন্ন রকম অভিজ্ঞতা হবে সঙ্গে কুপনের ব্যবস্থা হবে গ্রাহকদের জন্য ঈদ উপহার। ’

 

মিনিস্টার জন্মলগ্ন থেকেই ‘আমার পণ্য, আমার দেশ গড়ব বাংলাদেশ’ এই স্লোগানকে লালন করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে। নিজস্ব ফ্যাক্টরিতে বিশেষজ্ঞ দ্বারা দেশেই তৈরি হচ্ছে মিনিস্টারের সকল পণ্য।  

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, জুলাই ০৮, ২০২০
এসই/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa