ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ভাইব্রেন্টে পাওয়া যাচ্ছে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জুন ২৯, ২০২০
ভাইব্রেন্টে পাওয়া যাচ্ছে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী

ঢাকা: সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে লাইফ স্টাইল পণ্যের ব্র্যান্ড ভাইব্রেন্টের সব আউটলেটে পাওয়া যাচ্ছে কোভিড-১৯ মহামারি থেকে রক্ষায় সার্জিক্যাল মাস্ক, কেএন ৯৫ মাস্ক, ডিসপোজিবল হ্যান্ড গ্লাভস, ফেস শিল্ড, ইনফ্রারেড থার্মোমিটারসহ নানাবিধ সুরক্ষা সামগ্রী।

সোমবার (২৯ জুন) ইউএস-বাংলা গ্রুপের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, ‘লাইনে নয়, শপিং করুন অনলাইনে, স্লোগানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বিস্তারকালীন সময়ে আপনার সুরক্ষার কথা বিবেচনা করেই ভাইব্রেন্টের সব পণ্যসামগ্রী অনলাইনে ক্রয় করলেই ঘরে বসে পেয়ে যাবেন ২০ শতাংশ মূল্যছাড়।

এ সুবিধা সারাদেশের ক্রেতাসাধারণের জন্যই প্রযোজ্য।  

এতে আরো বলা হয়, স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্ট। এর যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের পুরুষ, নারী ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে। ভাইব্রেন্টসামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নতসেবা দেওয়া হচ্ছে। প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্ট, শিশুদের জন্য আধুনিক ডিজাইনের ড্রেসসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী রয়েছে।
  
যাত্রা শুরুর পর থেকে পরিকল্পনা অনুযায়ী এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পণ্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুন ২৯, ২০২০
টিএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।