ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

করোনায় মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যানের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, জুন ২৬, ২০২০
করোনায় মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যানের মৃত্যু

ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন বেসরকারি খাতের মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম।

শুক্রবার (২৬ জুন) ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে নিশ্চিত করেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম চৌধুরী।

তিনি বলেন, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে, নাতী-নাতনীসহ বহু আত্মীয় ও গুণগ্রাহী রেখে গেছেন। ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিমের আকষ্মিক মৃত্যুতে মার্কেন্টাইল ব্যাংক পরিবার শোকে স্তব্ধ। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।

মোহাম্মদ সেলিম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুই সপ্তাহ আগে আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দুইটার দিকে তিনি মারা যান।

শুক্রবার ঢাকার ইস্টার্ন প্লাজা মার্কেট ও পরীবাগে মরহুমের দুটি জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তাকে গ্রামের বাড়ি শরীয়তপুরের ডামুড্যায় নিয়ে যাওয়া হবে। সেখানে তৃতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুন ২৬, ২০২০
এসই/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa