bangla news

ক্রিকেটার আরিফার স্বপ্ন পূরণ করলো ইগলু গ্রুপের সিইও

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ৮:০৩:১৩ পিএম
ইগলু গ্রুপের সিইও জিএম কামরুল হাসান ও ক্রিকেটার আরিফা।

ইগলু গ্রুপের সিইও জিএম কামরুল হাসান ও ক্রিকেটার আরিফা।

ঢাকা: প্রতিদিন একটু একটু করে টাকা জমাতেন ক্রিকেটার আরিফা জাহান। যেন টাকা নয়, তিনি প্রতিদিন স্বপ্ন জমাচ্ছেন। তার স্বপ্ন একটি লাল কালো রঙের স্কুটার। গিয়েছিলেনও স্বপ্নের কাছাকাছি কিন্তু তখনই দেশে করোনার হানা। কাজ বন্ধ, খাবার নেই। সবচেয়ে শঙ্কার মধ্যে পড়লেন গর্ভবতী মায়েরা। এ দুঃসময়ে কোথায় পাবেন পুষ্টিকর খাবার, কোথায় পাবেন যত্ন? কোনো কিছু না ভেবেই হাত বাড়িয়ে দিলেন আরিফা।

নিজের স্কুটির জন্য জমানো ৯০ হাজার টাকা খরচ করলেন অসহায় মানুষদের জন্য। নিজের এলাকা, আশ-পাশের এলাকা কিংবা বেশ দূরে হলেও একটা টমটমে করে গর্ভবতী নারীদের কাছে খাবার পৌঁছে দিয়েছেন আরিফা।

এভাবে তিনি নিজের জমানো সব টাকা দিয়ে দাঁড়িয়েছেন গর্ভবতী মায়েদের পাশে।

মানুষের জন্য যে নিজের স্বপ্ন বিসর্জন দেয় তার পাশে কি কেউ দাঁড়াবে না?

দাঁড়িয়েছে জনপ্রিয় আইসক্রিম ব্র্যান্ড ইগলু এবং ইগলুর গ্রুপ সিইও জিএম কামরুল হাসান।

কামরুল হাসান নিজের বেতন এবং তার সন্তান, বন্ধু, সহকর্মীদের থেকে টাকা সংগ্রহ করে একটি লাল কালো রঙের স্কুটি কিনে পৌঁছে দিয়েছেন ক্রিকেটার আরিফা জাহান বিথীর কাছে।

মঙ্গলবার (১৬ জুন) রাতে লাভগুরু খ্যাত এহতেশামের সঞ্চালনায় ইগলু আয়োজিত ‘তুমি চাইলেই হাসবে’ দেশ লাইভ প্রোগ্রামে আরিফার কাছে স্কুটিটি হস্তান্তর করা হয়। শুধু তাই নয়, কুড়িগ্রামের ৫০ জন গর্ভবতী মায়ের জন্য ত্রাণসামগ্রী তুলে দেওয়া হয় আরিফার হাতে।

স্কুটি পাওয়ার পর আরিফা ইগলু এবং ইগলুর গ্রুপ সিইও কামরুল হাসানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার কাজের স্বীকৃতি আমি পেয়েছি। কাউকে সাহায্য করলে মানুষই মানুষের পাশে দাঁড়ায় ইগলু সেটি প্রমাণ করলো।

একইসঙ্গে নিজের কার্যক্রম চালিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

আরিফাকে ধন্যবাদ জানিয়ে ইগলুর গ্রুপ সিইও জিএম কামরুল হাসান বলেন, মানুষের জন্য আরিফার যে ভালোবাসা আর অবদান সেই কারণে আরিফার স্বপ্নে যেনো কোনো বাঁধা না আসে সেজন্য এটি আমার ছোট্ট প্রয়াস।

আরিফাকে দেশের গর্ব উল্লেখ করে জিএম কামরুল হাসান আরও বলেন, আরিফার মতো মানুষদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। এ রকম হাজারো মানুষের পাশে সবসময় থাকবে ইগলু।

এ সময় তিনি আরিফার মত মানুষের পাশে থেকে যতটুকু সম্ভব সাহায্য সহযোগিতা করার জন্য দর্শকদের আহ্বান জানান। এছাড়াও ইগলুর সিইও জিএম কামরুল হাসান নিজের বেতনের টাকা দিয়ে নারায়ণগঞ্জের কাউন্সিলর মানবতার ‘বন্ধু খোরশেদের’ কাছে প্রতিশ্রুত ১০০ পিপিই কিনে পৌঁছে দেন।

‘তুমি চাইলেই হাসবে দেশ’ ক্যাম্পেইনের মাধ্যমে ইগলু সুবিধা বঞ্চিত মানুষদের দেশের সামনে তুলে ধরার চেষ্টা করছে। প্রতিদিনের হোম ডেলিভারি অর্ডার থেকে পাঁচ শতাংশ সহায়তা মানুষের কাছে পৌঁছে দিচ্ছে ইগলু। আর এই অনুষ্ঠানটির সঙ্গে সহযোগী হিসেবে থাকছে যমুনা টিভি। লাভগুরু খ্যাত এহতেশামের সঞ্চালনায় অনুষ্ঠানটি একযোগে লাইভে সম্প্রচারিত হয় প্রতি শুক্রবার এবং মঙ্গলবার রাত ১০টায় ইগলু এবং যমুনা টিভির ফেসবুক পেজ থেকে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 20:03:13