bangla news

রূপালী ব্যাংক কর্মীদের চিকিৎসা দেবে ইউনিভার্সেল মেডিক্যাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৭ ৯:৫৮:২৪ পিএম
রূপালী ব্যাংকের এমডি অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদসহ অন্যরা।

রূপালী ব্যাংকের এমডি অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদসহ অন্যরা।

ঢাকা: রূপালী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীদের করোনাসহ অন্যান্য চিকিৎসাসেবা দেবে ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতাল।

বুধবার (১৭ জুন) রূপালী ব্যাংক ও ইউনিভার্সেল মেডিক্যালের মধ্যে এক দ্বিপাক্ষিক কর্পোরেট স্বাস্থ্যসেবা চুক্তি সম্পন্ন হয়।

চুক্তির আওতায় রূপালী ব্যাংকের সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা এখন থেকে এই হাসপাতালে বিশেষ ছাড়ে এবং অগ্রাধিকার ভিত্তিতে কোভিড-১৯ চিকিৎসাসহ সব ধরনের সেবা পাবেন।

রূপালী ব্যাংকের এমডি অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং ইউনিভার্সেল মেডিক্যাল কলেজের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তি অনুযায়ী হাসপাতালটিতে রূপালী ব্যাংকের এমপ্লয়িদের জন্য আইসিইউ, সিসিইউসহ সব ধরনের অত্যাধুনিক সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে বলেও জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

তারা আরও জানায়, ২০০৯ সালে করা চুক্তির আওতায় রূপালী পরিবারের যেকোনো সদস্যকে স্বাস্থ্যসেবায় বিশেষ ছাড় দেওয়া হচ্ছে।

এ সময় রূপালী ব্যাংকের ডিএমডি খন্দকার আতাউর রহমান, অরুণ কান্তি পাল, জিএম মো. শফিকুল ইসলাম, খান ইকবাল হোসেন, সিএফও মো. শওকত জাহান খান, এফসিএমএ, ডিজিএম মনোয়ারা পারভীন, আনিছুর রহমান এবং ইউনিভার্সেল মেডিক্যাল কলেজের হেড অব একাউন্টস আনন্দ কুমার সাহা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জুন ১৭, ২০২০
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-17 21:58:24