bangla news

ভালুকায় এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৪ ২:৩৪:১১ পিএম
এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম উদ্বোধন।

এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম উদ্বোধন।

ঢাকা: সবধরনের আধুনিক ব্যাংকিংসেবা নিয়ে ময়মনসিংহের ভালুকা বাজারে উপশাখার কার্যক্রম শুরু করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

গত বুধবার (৩ জুন) রাশিয়া থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভালুকা উপশাখার কার্যক্রমের উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু। 

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা থেকে যুক্ত ছিলেন ব্যাংকের পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান।

এসময় প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন- ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও এনআরবিসি ইসলামিক ব্যাংকিং উইন্ডো ‘আল আমিন’ এর প্রধান কাজী মো. তালহা, উপব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম, সিএফও হারুনুর রশিদ, এফআই অ্যান্ড এডিসি বিভাগের প্রধান কাজী শাফায়েত কবির, সাপোর্ট সার্ভিসেস অ্যান্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন।

অনুষ্ঠানে ব্যাংকের মাওনা শাখার প্রধান মো. আবুল কালাম আজাদ, ভালুকা উপশাখার ইনচার্জ হাফিজুর রশিদ খানসহ গ্রাহক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে- এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্সসেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ডসেবা, ইন্টারনেট ব্যাংকিংসেবা। 

এছাড়া এসব সেবা একসঙ্গে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘এনআরবিসি প্লানেট’। গ্রাহক সহজেই তার অ্যাকাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোনো বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, জুন ০৪, ২০২০
পিআর/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-04 14:34:11