bangla news

করোনা মোকাবিলায় এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রামের উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-৩১ ১০:৪৭:০৫ এএম
প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে বিজয়ী নারায়ণগঞ্জের নজরুল ইসলামকে ৪ লাখ ৪০ হাজার টাকা দেওয়া হয়

প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে বিজয়ী নারায়ণগঞ্জের নজরুল ইসলামকে ৪ লাখ ৪০ হাজার টাকা দেওয়া হয়

ঢাকা: প্রতি বছরের ন্যায় এবারও এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম-২০২০ এর আয়োজন করা হয়েছে।

রোববার (৩১ মে) এলজি বাংলাদেশের গুলশান অফিসে এ অনুষ্ঠানের আযোজন করা হয়। 

২০১৭ সাল থেকে প্রতিবছর এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম আয়োজন করে আসছে এলজি বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় 
সামাজিক উন্নয়নমূলক পরিকল্পনা জমা দেওয়ার জন্য আহ্বান জানিয়ে এলজি বাংলাদেশের ফেসবুক পেজ থেকে একটি পোস্ট দেওয়া হয়। সেখান থেকে নির্বাচিত প্রকল্পগুলোতে অর্থায়ন করবে এলজি বাংলাদেশ। 

সব আবেদনের মধ্যে থেকে এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম ২০২০-র প্রথম বিজয়ী হিসেবে নারায়ণগঞ্জ জেলার দক্ষিণ রেলিবাগানের নজরুল ইসলাম নির্বাচিত হয়েছেন এবং তার ‘নিম্নবিত্ত ১৭৪টি পরিবারের খাদ্য নিরাপত্তা ও পরিছন্নতা’ বিষয়ক প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে তাকে ৪ লাখ ৪০ হাজার টাকা দেওয়া হয়েছে। এ প্রকল্পের আওতায় প্রতিটি পরিবারকে ২৫ কেজি চাল, পাঁচ কেজি ডাল, পাঁচ লিটার তেল, দুই কেজি আটা, দুই কেজি আলু, এক কেজি লবন ও দুই পিস সাবান দেওয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন- এলজি বাংলাদেশে ব্যবস্থাপনা পরিচালক ডি কে সন। আরও উপস্থিত ছিলেন কর্পোরেট ব্র্যান্ডিংয়ের প্রধান হাসান মাহমুদুলসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ অনুষ্ঠানের জন্য আরও প্রকল্প নেওয়া হচ্ছে এলজি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেইজের মাধ্যমে। প্রকল্পের ধারণাগুলি জমা দেওয়ার শেষ তারিখ ৩০/০৭/২০২০।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মে ৩১, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-31 10:47:05