ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

না’গঞ্জে সড়কে জমজমাট হকারদের বেচাবিক্রি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, মে ১৯, ২০২০
না’গঞ্জে সড়কে জমজমাট হকারদের বেচাবিক্রি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ঈদকে কেন্দ্র করে জমজমাট বেচাবিক্রি করছেন শহরের অস্থায়ী হকাররা। 

মঙ্গলবার (১৯ মে) সরেজমিনে শহরের বঙ্গবন্ধু সড়ক, কালিরবাজার, টানবাজার এলাকায় এমন দৃশ্য দেখা যায়। এসময় হকারদের পুরোদমে সড়কের দুপাশ দখল করে অস্থায়ী দোকান সাজিয়ে বেচাবিক্রি করতে দেখা যায়।

প্রতিটি দোকানেই ক্রেতা সমাগম ছিল চোখে পড়ার মতো। করোনার এসময়ে শারীরিক দূরত্ব কিংবা কোনো স্বাস্থ্যবিধি না মেনে এভাবে অস্থায়ী দোকান বসিয়ে বেচাবিক্রি সামনের দিনগুলোতে ভয়াবহ বিপর্যয় নামিয়ে আনতে পারে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।  

এদিকে অস্থায়ী দোকান নিয়ে বসা বেশিরভাগ দোকানিদের মুখেই ছিল না মাস্ক, হাতে ছিল না গ্লাভস। ক্রেতাদের ক্ষেত্রেও একই অবস্থা। প্রতিটি দোকানেই দেখা গেছে ৯০ শতাংশ নারী ক্রেতার সমাগম।

কেনাকাটা করতে আসা আসমা আনোয়ার বলেন, আমি শুধু বাচ্চার জন্য কেনাকাটা করতে এসেছি। কিনেই বাড়ি ফিরে যাবো তাই আর এ গরমে মাস্ক পড়িনি। করোনার ভয় আছে তবে ঈদতো করতে হবে।

দোকানি আসলাম তালুকদার বলেন, কেনাকাটা করছে মানষ এখন। সকাল থেকেই বেচাবিক্রি ভালো হচ্ছে। এভাবে ঈদ পর্যন্ত চললে একটা ভালো লাভের মুখ দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, মে ১৯, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।