ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

না’গঞ্জে খুলেছে সেই ফ্রেন্ডস মার্কেট, নারীদের ভিড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, মে ১৪, ২০২০
না’গঞ্জে খুলেছে সেই ফ্রেন্ডস মার্কেট, নারীদের ভিড়

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় বন্ধ করে দেওয়া সেই ফ্রেন্ডস মার্কেট ফের খুলেছে। মার্কেটে স্বাস্থ্যবিধি অনুসরণ করা হবে প্রতিশ্রুত এবং মার্কেটের সামনে হাত ধোয়ার অস্থায়ী বেসিন ও পানির ট্যাংক স্থাপন করায় খুলতে অনুমতি দিয়েছে প্রশাসন।

বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে সরেজমিনে মার্কেটে নারীদের অনেক উপস্থিতি লক্ষ্য করা যায়। তাদের কেউ কেউ মাস্ক, হ্যান্ড গ্লাভস পড়লেও অনেকেই স্বাস্থ্যবিধি অনুসরণ করছেন না।

তবে দোকানিরা মাস্ক ব্যবহার করছেন। ক্রেতাকেই তাদের শিশু সন্তানদের সঙ্গে করে নিয়ে আসতে দেখা গেছে।

ফ্রেন্ডস মার্কেটের দোকানি আরমান বাংলানিউজকে জানান, দোকানে মাস্ক পড়ে আছি, বাইরে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। আমরা ক্রেতাদের কাছে শারীরিক দূরত্ব মেনেই কাপড় বিক্রি করছি। ক্রেতারাও শারীরিক দূরত্ব মানছেন। তবে কেউ কেউ হয়তো মানছেন না।

কেনাকাটা করতে আসা সাদিয়া জানান, ঈদের কেনাকাটা করতে এসেছি। মাস্ক ব্যাগে আছে, কিন্তু গরমের জন্য পড়ছি না।  

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) আব্দুল হাই জানান, মার্কেটের সামনে হাত ধোয়ার ব্যবস্থা করার পাশাপাশি স্বাস্থ্যবিধি ও নির্দেশনা মানার প্রতিশ্রুতি দেওয়ায় মার্কেট খোলার অনুমতি দেওয়া হয়েছে।

এর আগে ১০ মে মার্কেটে স্বাস্থ্যবিধি না মানায় এবং ক্রেতাদের ভিড় সামলাতে না পেরে লাঠিচার্জ করে ক্রেতাদের ছত্রভঙ করে মার্কেট বন্ধ করে দেয় প্রশাসন।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মে ১৪, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।