ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ঈদ উপলক্ষে ‘সারা’র আউটলেটের কার্যক্রম শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, মে ১৩, ২০২০
ঈদ উপলক্ষে ‘সারা’র আউটলেটের কার্যক্রম শুরু .

ঢাকা: আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ইতোমধ্যেই ‘সারা লাইফস্টাইল লিমিটেডের’ বসুন্ধরা সিটি ব্যতীত সব আউটলেটের কার্যক্রম শুরু হয়েছে। নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সব স্বাস্থ্যসুরক্ষা ও নিরাপত্তা বজায় রেখে সারা’র আউটলেট থেকে পাওয়া যাচ্ছে ঈদের পোশাকের নতুন সংগ্রহ।

এছাড়াও সব স্বাস্থ্য নিরাপত্তা মেনে শুধুমাত্র ঢাকাতে অনলাইনের মাধ্যমে তথা সারা’র নিজস্ব ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা’র পেজ থেকে পণ্য অর্ডার করলেই গ্রাহকের কাছে পৌঁছে যাবে ঈদের পছন্দের পোশাক।

ঈদুল ফিতরের সারা’র এবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।

ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রি পিস, এক্সক্লুসিভ শাড়ি, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি পিস, ফ্যাশন টপস এবং ডেনিম এর কালেকশন।

এছাড়াও শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, টপস- স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রি পিস, পাঞ্জাবি, শার্ট, টি শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবি-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট।

তবে, সারা’র ঈদ আয়োজনে এবার অন্যতম আকর্ষণ হিসেবে রয়েছে ফুল ফ্যামিলি কালেকশন- পাঞ্জাবি, থ্রি পিস, শাড়ি, টি শার্ট, পোলো শার্ট।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি হলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক- এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ
জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে রয়েছে সারা’র আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (sara lifestyle ltd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এ ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন আর ঈদের আনন্দ একসঙ্গে মিলে উপভোগ করতে পারেন।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, মে ১৩, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।