ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

গাড়ি থেকে ব্যাংকের ৮০ লাখ টাকার বস্তা উধাও

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, মে ১১, ২০২০
গাড়ি থেকে ব্যাংকের ৮০ লাখ টাকার বস্তা উধাও টাকা

ঢাকা: রাজধানীর পুরান ঢাকায় ন্যাশনাল ব্যাংকের বিভিন্ন শাখা থেকে উত্তোলন করে মতিঝিল প্রধান কার্যালয়ে নিয়ে যাওয়ার সময় ৮০ লাখ টাকাভর্তি একটি বস্তা খোয়া গেছে।

রোববার (১০ মে) টাকা বহন করা গাড়িটি বাবুবাজার এলাকায় পৌঁছালে একটি টাকার বস্তা খোয়া যাওয়ার বিষয়টি টের পান গাড়িতে থাকা নিরাপত্তাকর্মীরা।

এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে কোতোয়ালি থানা পুলিশ।

আটকরা হলেন, ওই গাড়ির দায়িত্বে থাকা ন্যাশনাল ব্যাংকের একজন নির্বাহী কর্মকর্তা, গাড়িচালক ও দুইজন নিরাপত্তাকর্মী।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের একজন কর্মকর্তা দুইজন সশস্ত্র নিরাপত্তাকর্মীকে নিয়ে পুরান ঢাকার বিভিন্ন শাখা থেকে টাকা তোলেন। টাকাসহ গাড়িতে করে মতিঝিলে ব্যাংকটির প্রধান কার্যালয়ের দিকে রওয়ানা হন তারা। পুরান ঢাকার বাবুবাজারে পৌঁছানোর পর গাড়িতে থাকা নিরাপত্তাকর্মীরা চিৎকার করে বলেন, ৮০ লাখ টাকাভর্তি একটি বস্তা পাওয়া যাচ্ছে না।

তিনি বলেন, এ বিষয়ে রোববার রাতে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছে ন্যাশনাল ব্যাংক কর্তৃপক্ষ। অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য ওই গাড়িতে থাকা চারজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, মে ১১, ২০২০
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।