ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বান্দরবানে দোকানপাট-মার্কেট বন্ধ রেখেছেন ব্যবসায়ীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মে ১০, ২০২০
বান্দরবানে দোকানপাট-মার্কেট বন্ধ রেখেছেন ব্যবসায়ীরা

বান্দরবান: করোনার কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় দীর্ঘদিন বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার পর রোববার (১০ মে) থেকে সব চালুর সিদ্ধান্ত হলেও সকাল থেকে বান্দরবানের মুদি ও ওষুধের দোকান ছাড়া সব মার্কেট ও দোকানপাট বন্ধ রয়েছে।

করোনা সংক্রমণ এড়াতে জেলা সদরের সব মার্কেট ও দোকানপাট বন্ধ রেখেছেন বান্দরবানের বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের ব্যবসায়ীরা।  

এদিকে সব মার্কেট ও দোকানপাট বন্ধ থাকায় বাজার এলাকায় ক্রেতার পরিমাণও ছিল কম।

 

এর আগে গত ৮ মে এক জরুরি সভায় বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম হোসেনের সভাপতিত্বে বান্দরবানের ব্যবসায়ীক নেতাদের সঙ্গে এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়।  

সভায় করোনা ভাইরাস সংক্রমণ বিস্তারের আশঙ্কায় বান্দরবানে রোববার বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান না খোলার সিদ্ধান্ত নেন ব্যবসায়ী নেতারা।

ব্যবসায়ী এসব নেতারা জানান ,জনসাধারণ এবং ব্যবসায়ীদের নিজেদের সুস্থতার কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া আগামীতে করোনা সংক্রমণ কমে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে, সরকারি নির্দেশনা অনুয়ায়ী তখনই বান্দরবানের সব ব্যবসায়ীক প্রতিষ্ঠান পুরোদমে চালু করা হবে।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, মে ১০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।