bangla news

ভোক্তা ঋণের কিস্তি আদায় স্থগিত করেছে রূপালী ব্যাংক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-২২ ৮:৫৬:৪২ পিএম
রূপালী ব্যাংক লিমিটেড।

রূপালী ব্যাংক লিমিটেড।

ঢাকা: করোনা ভাইরাসের (কভিড-১৯) প্রাদুর্ভাবের কারণে তিনমাসের জন্য ভোক্তা ঋণের কিস্তি আদায় স্থগিত করেছে রাষ্ট্রীয় মালিকানাধীন রূপালী ব্যাংক লিমিটেড। স্থগিত কিস্তির টাকা ঋণ হিসাব মেয়াদ পূর্তির পরবর্তী তিনমাসে আদায় করা হবে।

বুধবার (২২ এপ্রিল) রূপালী ব্যাংকের সাধারণ ঋণ ও এসএমই বিভাগের মহাব্যবস্থাপকের সই করা এক আদেশ ব্যাংকের সব শাখা, করপোরেট, জোনাল, স্থানীয় ও বিভাগীয় কার্যালয়ে পাঠানো হয়েছে।

এতে বলা হয়েছে, নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সীমিত আয়ের মানুষের কষ্ট কিছুটা লাঘবের জন্য রূপালী ব্যাংক সাধারণ ঋণের আওতায় বিতরণকৃত পারসোনাল, প্রফেশনাল ঋণ এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের গৃহ নির্মাণের জন্য বিতরণ করা হোলসেল সাধারণ গৃহ নির্মাণ ঋণের (আবাসিক) এপ্রিল, মে ও জুন মাসের কিস্তি স্থগিত করা হয়েছে। স্থগিত কিস্তির টাকা ঋণের মেয়াদ পূর্তির পরের তিনমাসে আদায় করা হবে।

এছাড়াও গ্রাহকের সঞ্চয়ী হিসাবের কিস্তি, ঋণের কিস্তি কিংবা বিদ্যুৎসহ যেকোনো বিলের অর্থ জমা দেওয়ার ক্ষেত্রে আগামী জুন পর্যন্ত বিলম্ব জরিমানা মওকুফ করা হয়েছে। এসময়ের মধ্যে যেকোনো মাসের টাকা জমা দেওয়ার ক্ষেত্রে কোনো জরিমানা আদায় করা হবে না জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
এসই/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-22 20:56:42