bangla news

প্রধানমন্ত্রীর তহবিলে সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের অনুদান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৫:১৩:০৯ পিএম
সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের লোগো।

সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের লোগো।

ঢাকা: প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান দিয়েছে রাষ্ট্রায়ত্ব সোনালী, রূপালী ও জনতা ব্যাংক লিমিটেড।

সোমবার (০৬ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৫ এপ্রিল বিকেলে সোনালী ব্যাংকের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী, রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবদুস সালাম আজাদ প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব আহমদ কায়কাউসের কাছে পৌনে চার কোটি টাকার চেক হস্তান্তর করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারী বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে যুক্ত হয়ে এই অনুদান গ্রহণ করেন।

অনুদানের চেক হস্তান্তর উপলক্ষে দেওয়া ভাষণে প্রধানমন্ত্রী শুভেচ্ছা জ্ঞাপন করেন করোনা ভাইরাস মোকাবিলায় সহযোগিতার হাতকে প্রসারিত করে এগিয়ে আসা সোনালী, রূপালী ও জনতা ব্যাংকসহ সবগুলো প্রতিষ্ঠানের প্রতি।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমি আপনাদের সকলকে শুভেচ্ছা জানাচ্ছি। কেননা আপনারা এই প্রয়োজনীয় মুহূর্তে সহযোগিতার মানসিকতা নিয়ে এগিয়ে এসেছেন। জাতি আপনাদের এই অবদানকে সবসময় স্মরণ করবে।’

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এসই/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-04-06 17:13:09