bangla news

অসহায় মানুষের পাশে দাঁড়ালো রূপায়ণ গ্রুপ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ৮:৪২:১৮ পিএম
রূপায়ণ গ্রুপের ত্রাণ বিতরণ। ছবি: বাংলানিউজ

রূপায়ণ গ্রুপের ত্রাণ বিতরণ। ছবি: বাংলানিউজ

ঢাকা: করোনা ভাইরাস প্রতিরোধে সবাই ঘরে অবস্থান করার কারণে শ্রমজীবী মানুষের পক্ষে সংসার চালানো কঠিন হয়ে পড়েছে।

এই পরিস্থিতিতে সোনারগায়ের প্রত্যন্ত চরাঞ্চল নুনেরটেকসহ বারদী ইউনিয়নের বিভিন্ন গ্রামের সহস্রাধিক নিম্নআয়ের শ্রমজীবী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে রূপায়ণ গ্রুপ।

রোববার (২৯ মার্চ) সকালে বারদী ইউনিয়নের সহস্রাধিক পরিবারের মধ্যে রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুলের উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

বারদী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জহিরুল হক ত্রাণসামগ্রী বিতরণ তদারকি করেন। ভ্যানগাড়িতে করে সকালে গ্রাম থেকে গ্রামে এই ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হয়। নিম্নআয়ের মানুষেরা এ সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন। ত্রাণসামগ্রীর মধ্যে ছিল-চাল, ডাল, আলু, লবণ, তেল ও সাবানসহ নিত্যপণ্য। 

ইউপি চেয়ারম্যান জহিরুল হক বলেন, রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী সাহেব দেশের এ দূর্যোগের সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার পরিচয় দিয়েছেন। করোনা পরিস্থিতি অব্যাহত থাকলে দরিদ্রদের মধ্যে ত্রাণসামগ্রী দেওয়া অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ওবায়দুল হক, বারদী স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির সদস্য সাইদ সরকার, বারদী ইউনিয়ন পরিষদের সদস্য, রূপায়ণ গ্রুপের কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এমআইএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 20:42:18