bangla news

আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ৮:১৮:৩৮ পিএম
বাণিজ্য মন্ত্রণালয়ের লোগো

বাণিজ্য মন্ত্রণালয়ের লোগো

ঢাকা: বিশ্বব্যাপী করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাবের কারণে দেশে নিত্য প্রয়োজনীয়সহ সব পণ্যের সরবরাহ-মূল্য স্থিতিশীল রাখতে মাঠ প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সমন্বয় করে কাজ করে যাচ্ছে বাণিজ্য মন্ত্রণালয়ের একটি উচ্চ পর্যায়ের কমিটি।  

রোববার (২৯ মার্চ) বাণিজ্য মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সব পণ্যের স্বাভাবিক পরিবহন নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির সময়োপযোগী দিক নির্দেশনা এবং বাণিজ্য সচিব ড. মো. জাফর উদ্দীনের সার্বিক তত্ত্বাবধায়নে সরকারি ছুটির সময়েও সংশ্লিষ্ট সব কার্যক্রম চালু রাখা হয়েছে। একই সঙ্গে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) কর্মকর্তা-কর্মচারীদের সব ছুটি বাতিল করা হয়েছে। এছাড়া সরকারি খাতকে প্রয়োজনীয় সহায়তা দেওয়া হচ্ছে।

বিজ্ঞপ্তিতে আরো জানান হয়, দেশের উদ্ভূত পরিস্থিতিতে বাজার ব্যবস্থা পর্যবেক্ষণ ও আমদানি-রপ্তানি বিষয়ে তথ্য সরবরাহের জন্য বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. আব্দুর রহিম খান (মোবা: ০১৭১১৩৬৮৪২৬), সিনিয়র সহকারী সচিব আশরাফুর রহমান- (মোবা: ০১৭১৬১৫৪০২০) এবং সহকারী বাণিজ্য পরামর্শক মো. জিয়াউর রহমান (মোবা: ১০৭১২১৬৮৯১৭) দায়িত্ব পালন করছেন।

এদিকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর বাজার অভিযান পরিচালনাসহ স্বাভাবিক দাপ্তরিক কাজ পরিচালনা করছে। জরুরি সেবার জন্য এখানে নিয়ন্ত্রণকক্ষ চালু করা হয়েছে। মোবাইল নম্বর: ০১৮১৯৪০৪৭৩০ এবং ভোক্তা বাতায়ন নম্বর ১৬১২১।

টিসিবির পণ্য বিক্রি সংক্রান্ত এবং সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ অব্যাহত রাখার জর‌্য একটি নিয়ন্ত্রণকক্ষ চালু করা হয়েছে। নিয়ন্ত্রণকক্ষের টেলিফোন নম্বর ০২- ৫৫০১৩৪৪৭।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
জিসিজি/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 20:18:38