ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পুলিশ-সাংবাদিক-হাসপাতালে পিপিই বিতরণ করলো ইয়ারা গ্রুপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
পুলিশ-সাংবাদিক-হাসপাতালে পিপিই বিতরণ করলো ইয়ারা গ্রুপ মাস্ক বিতরণ করেন ইয়ারা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. সালাহউদ্দিন।

ঢাকা: করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশ-সাংবাদিক এবং হাসপাতালে কর্মরতদের জন্য মাস্ক-পারসোনাল প্রটেকশন ইক্যুপমেন্ট (পিপিই) বিতরণ করেছে ইয়ারা গ্রুপ।

বুধবার (২৫ মার্চ) দিনব্যাপী এ মাস্ক-পিপিই বিতরণ করেন ইয়ারা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. সালাহউদ্দিন ।

ইয়ারা গ্রুপের পক্ষ থেকে ডিএমপি কমিশনারের হাতে সাড়ে সাত হাজার মাস্ক, ঢাকা জেলা পুলিশ সুপারের কাছে ছয় হাজার মাস্ক, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে সাড়ে তিন হাজার মাস্ক এবং পিপিই দেওয়া হয়।

এছাড়াও কেরানীগঞ্জ উপজেলার বড় কয়েকটি হাসপাতালে পিপিই ও মাস্ক বিতরণ করা হয়। একইসঙ্গে কেরানীগঞ্জের সাধারণ মানুষের মধ্যেও প্রায় ২ হাজার মাস্ক দেওয়া হয়।

পাশাপাশি গ্রুপটির পক্ষ থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে বিভিন্ন গণমাধ্যমের ৫০ জন কর্মীকে পিপিই ও মাস্ক দেওয়া হয়।

ইয়ারা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. সালাউদ্দিন বলেন, সমাজে যারা কিছুটা বিত্তবান তারা যদি এই সময়ে জনগণের পাশে এসে দাঁড়ায় তাহলে বিপদ কাটিয়ে ওঠা সম্ভব। আমি অনুরোধ করবো সবাই যেন সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ায়। এছাড়াও পুলিশ, সাংবাদিক এবং চিকিৎসকদের করোনার হাত থেকে রক্ষা করাও আমাদের সবার নৈতিক দায়িত্ব।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, মার্চা ২৬, ২০২০
আরকেআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।