bangla news

বাসা থেকে কাজ করার নির্দেশ এডিসন গ্রুপের কর্মীদের

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২১ ৬:৩৩:০৪ পিএম
এডিসন গ্রুপ

এডিসন গ্রুপ

ঢাকা: করোনা ভাইরাসের কারণে কর্মীদের বাসা থেকে কাজ করার নির্দেশ দিয়েছে সিম্ফনি মোবাইলের নির্মাতা প্রতিষ্ঠান এডিসন গ্রুপ।

শনিবার (২১ মার্চ) এডিসন থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বৃহস্পতিবার (১৯ মার্চ) এডিসন গ্রুপের ম্যানেজমেন্ট ওই নির্দেশনা দেওয়া।

এডিসন গ্রুপের হেড অব এইচআর মুরাদ চৌধুরী জানান, করোনা ভাইরাসের কারণে আপাতত ৩১ মার্চ পর্যন্ত এডিসন গ্রুপের সব ব্যবসা-প্রতিষ্ঠানের প্রায় এক হাজার কর্মীকে বাসায় থেকে কাজ করার নির্দেশ দিয়েছেন এডিসন গ্রুপ ম্যানেজমেন্ট।

তিনি জানান, কর্মীদের সুরক্ষিত থাকার পাশাপাশি জনসমাগম এড়ানোর নির্দেশনাও দিয়েছে প্রতিষ্ঠানটি। এছাড়াও আরও কিছু সিদ্ধান্তও নেওয়া হয়েছে।

সেগুলো, কর্মীদের বাসা থেকে কাজের সুযোগ, কর্পোরেট অফিস ১১ থেকে ৩টা পর্যন্ত খোলা থাকবে (শনিবার বন্ধ), কর্মচারী বিকল্প দিনে অফিসে আসার প্রয়োজন হলে ম্যানেজমেন্টের অনুমোদন লাগবে, অফিসে অনুমতি ছাড়া অতিথি আসা যাবে না, ইমারজেন্সি সেবার জন্য সার্বক্ষণিক হটলাইন চালু, ছুটির সঙ্গে বেতন সুবিধা, সচেতনতার সঙ্গে অফিসিয়াল ডকুমেন্ট হস্তান্তর ‘ইতোমধ্যে এ বিষয়ে সর্বোচ্চ সতর্কতামূলক পদক্ষেপ নেওয়া হয়েছে। তবে গ্রাহককেন্দ্রিক প্রতিষ্ঠান হিসেবে যেসব সেবাদানে কর্মীদের শারীরিক উপস্থিতির প্রয়োজন রয়েছে, সেসব ক্ষেত্রে সব ধরনের সতর্কতা নিশ্চিত করেই সেবাদান করতে বলা হয়েছে’ বলছিলেন তিনি।

তিনি আরও জানান, সিম্ফনির দোকানে কাজ করার জন্য এসবিসি টিমকেও (সিম্ফনি ব্র্যান্ড কনসালটেন্ট) যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে এবং তাদের কাছে হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক ছাড়াও অন্যান্য প্রয়োজনীয় জিনিসও এই সময় পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। সারা দেশে প্রায় চারশ এসবিসি সিম্ফনির হ্যান্ডসেট বিক্রি করার জন্য কাজ করছেন।

এডিসনের ফ্যাক্টরি বন্ধের প্রসঙ্গে মুরাদ জানান, এডিসন ফুট ওয়্যার ফ্যাক্টরি ২৩ মার্চ (সোমবার) থেকে এপ্রিল ৩ পর্যন্ত বন্ধ থাকবে। মোবাইল ফোন ফ্যাক্টরিতে ইতোমধ্যে ফিচার ফোনের লাইন বন্ধ করা হয়েছে। স্মার্টফোনের লাইনও ২৩ মার্চ তারিখ থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-21 18:33:04