ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জাতির জনকের জন্মশতবার্ষিকী উদযাপন করলো এক্সিম ব্যাংক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
জাতির জনকের জন্মশতবার্ষিকী উদযাপন করলো এক্সিম ব্যাংক ব্যাংকের কর্মকর্তারা

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করেছে এক্সিম ব্যাংক।

বুধবার (১৮ মার্চ ) প্রধান কার্যালয়ের সামনে মুজিববর্ষের লোগো সম্বলিত টি-শার্ট পরে ও হাতে প্ল্যাকার্ড প্রদর্শন করেন ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা।

এ সময় ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার, পরিচালনা পর্ষদের সদস্যরা, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সবশেষে তারা মুজিববর্ষের লোগো সম্বলিত কেক কাটেন।

জন্মশতবার্ষিকী উপলক্ষে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার বলেন, জাতি হিসেবে বঙ্গবন্ধুর কাছে আমাদের কৃতজ্ঞতার শেষ নেই। তিনি এদেশের স্বাধীনতা এনে দিয়েছিলেন। তারই সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এদেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। বিশেষ করে ব্যাংকিংখাতের মাধ্যমে শিল্পায়ন ও লাখ লাখ মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন।

বুধবার এক্সিম ব্যাংকসহ সারাদেশে টেকনাফ থেকে তেঁতুলিয়া, সব জায়গাতেই ব্যাংকাররা জাতির জনকের জন্মশতবর্ষ উদযাপন করছে। এছাড়াও মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে প্রতিটি ব্যাংকে মুজিব কর্নারও স্থাপন করা হয়েছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।