bangla news

‘ম্যাজিক্যাল বার্সেলোনা’ বিজয়ীদের নাম ঘোষণা মাস্টারকার্ড’র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৫ ৮:৪৬:১৫ পিএম
‘ম্যাজিক্যাল বার্সেলোনা’ বিজয়ীদের নাম ঘোষণা মাস্টারকার্ড’র   

‘ম্যাজিক্যাল বার্সেলোনা’ বিজয়ীদের নাম ঘোষণা মাস্টারকার্ড’র   

ঢাকা: ‘ম্যাজিক্যাল বার্সেলোনা’ ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করেছে ইন্টারন্যাশনাল পেমেন্ট নেটওয়ার্ক ‘মাস্টারকার্ড’। 

বৃহস্পতিবার (৫ মার্চ) রাজধানীর একটি হোটেলে বিজয়ীদের পুরস্কার দেওয়ার মধ্য দিয়ে ২ মাসের এ ক্যাম্পেইনের সমাপনী অনুষ্ঠিত হয়। 

দেশে-বিদেশে ডিজিটাল লেনদেনকে উৎসাহিত করার লক্ষ্যে শুরু হওয়া এ ক্যাম্পেইনটির মাধ্যমে মাস্টারকার্ডের ডেবিট, ক্রেডিট ও প্রি-পেইড কার্ডে কেনাকাটা করে পুরো শীতকালজুড়ে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পান কার্ডহোল্ডাররা। 

ক্যাম্পেইনে 'ড্রিম প্রাইজ' বিজয়ী এ কে এম ফজলুল হক পেয়েছেন সঙ্গীসহ স্পেনের বার্সেলোনাতে ৪ দিন ৩ রাত থাকার রোমাঞ্চকর এক ভ্রমণের সুযোগ। এর যাবতীয় ব্যয় বহন করবে মাস্টারকার্ড। এছাড়া ক্যাম্পেইনের অন্যান্য বিজয়ীরা পেয়েছেন রোমাঞ্চকর ভ্রমণ প্যাকেজ ছাড়াও গেজেট, রিস্ট ওয়াচ, ডাইনিং ও লাইফস্টাইল ভাউচারের মতো আকর্ষণীয় সব পুরস্কার। 

আয়োজকরা জানান, ২০১৯ সালের ১ ডিসেম্বর থেকে ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত এ ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা মাস্টারকার্ডের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ডের মাধ্যমে কমপক্ষে ৪টি লেনদেন সম্পন্ন করে পয়েন্ট অর্জন করেন। অন্যদিকে দেশের বাইরে ২৫ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যমানের প্রতিটি কেনাকাটার জন্য ৩ পয়েন্ট, দেশের ভেতরে ই-কমার্স কিংবা অন্যান্য যে কোনো লেনদেনে ১ হাজার টাকা বা এর চেয়ে বেশি টাকার রিটেল লেনদেনে ২ পয়েন্ট অর্জন করেন মাস্টারকার্ড কার্ডহোল্ডাররা। এছাড়া নতুন ইস্যুকৃত (অক্টোবর ২০১৯ থেকে জানুয়ারি ২০২০-এর মধ্যে) মাস্টারকার্ড ক্রেডিট, ডেবিট ও প্রিপেইড কার্ডের মাধ্যমে ই-কমার্স অথবা অন্যান্য রিটেল লেনদেনে ১ হাজার টাকা বা এর চেয়ে বেশি টাকার কেনাকাটা করে ৩ পয়েন্ট অর্জন করেন কার্ডহোল্ডাররা। সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী 
কার্ডহোল্ডারদেরই পুরস্কৃত করেছে মাস্টারকার্ড।

‘ম্যাজিক্যাল বার্সেলোনা’ ক্যাম্পেইন প্রসঙ্গে বাংলাদেশে মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, নিজ চোখে বিশ্বকে ঘুরে দেখার অমূল্য অভিজ্ঞতা অর্জনে ‘মাস্টারকার্ড’র কার্ডহোল্ডারদের উৎসাহী করার অন্যতম প্রয়াসই হলো এ ক্যাম্পেইন। মাস্টারকার্ড অভিজ্ঞতার মূল্য বোঝে। আর এ ক্যাম্পেইনের ‘ড্রিম প্রাইজ’ হিসেবে স্পেনের বার্সেলোনাতে সঙ্গীসহ ৪ দিন ৩ রাতের সফরটি নিঃসন্দেহেই বিজয়ীর জন্য স্মরণীয় একটি অভিজ্ঞতা। কার্ডহোল্ডারদের নিজেদের স্বপ্ন, আকাঙ্ক্ষা ও আবেগের কাছাকাছি নেওয়ার প্রয়াসে এ ধরনের আরো ক্যাম্পেইন চালুর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে মাস্টারকার্ড।

এ ক্যাম্পেইনের সাথে পার্টনার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান হিসেবে যুক্ত ছিল- এবি ব্যাংক, আল-আরাফা ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, প্রাইম ব্যাংক, দ্য প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দি সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও লংকাবাংলা ফাইন্যান্স।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মার্চ ০৫, ২০২০
এসই/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-05 20:46:15