ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

৩০০ ফিটে চালু হলো ‘দ্য ফুড হল’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, মার্চ ১, ২০২০
৩০০ ফিটে চালু হলো ‘দ্য ফুড হল’

ঢাকা: রাজধানীর পূর্বাচলমুখী ৩০০ ফিট সড়ক সংলগ্ন মেহেদী ফুড কোর্টে উদ্বোধন করা হয়েছে ‘দ্য ফুড হল’ এর চতুর্থ শাখার।

রোববার (০১ মার্চ) বৃহৎ আকারের নতুন এ রেস্তোরাঁর শাখাটির উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান ও পরিচালক ইয়াশা সোবহান।

জাস্ট থাই,  সিপ্রিয়ানি,  ফুডস্ট্রিট,  বিরিয়ানি বয়েজ,  জুস অ্যান্ড  জুস,  বাবা রাফি, সানফ্লাওয়ার রেস্টুরেন্ট ও বেকারি আইল্যান্ডসহ মোট ৮টি কাউন্টার নিয়ে ‘দ্য ফুড হলে’র নতুন এই শাখার যাত্রা শুরু হয়েছে।

দুই শতাধিক আসন সংখ্যার মনোরম পরিবেশের এই ফুড কোর্টে থাকছে বরাবরের মতো দেশি,  কন্টিনেন্টাল ও ইতালীয় মজাদার সব খাবার ও পানীয়।

‘দ্য ফুড হল’ এর শাখা উদ্বোধনে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান ও গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। নতুন এই শীতাতপ নিয়ন্ত্রিত রেস্তোরাঁর বিশেষত্ব হল মনোরম নজরকাড়া ‘ন্যাচার থিমড ইন্টেরিয়র’। এতে যেকোনো সামাজিক, অফিশিয়াল, কনফারেন্স আয়োজন করা সম্ভব হবে বলে জানিয়েছেন রেস্তোরাঁর উদ্যোক্তারা।  

‘দ্য ফুড হল’ বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা এমিউজমেন্ট পার্ক লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান; যা বর্তমানে বাংলাদেশের একটি স্বনামধন্য ফুড চেইন শপ। ঢাকায় ফুড হলের বাকি তিনটি শাখা হচ্ছে- বসুন্ধরা সিটি শপিং মলের ৮ম তলায়, ১৯ তলায় এবং বসুন্ধরা আবাসিক এলাকার এফ-ব্লকে।  

উদ্বোধনী অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, মার্চ ০১, ২০২০
এমআইএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa