bangla news

শতাধিক ব্যবসায়ী অংশীদারকে বসুন্ধরার সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ১০:০৩:২২ পিএম
ব্যবসায়ী অংশীদারদের বসুন্ধরার সংবর্ধনা অনুষ্ঠান। ছবি: ডি এইচ বাদল/বাংলানিউজ

ব্যবসায়ী অংশীদারদের বসুন্ধরার সংবর্ধনা অনুষ্ঠান। ছবি: ডি এইচ বাদল/বাংলানিউজ

ঢাকা: শতাধিক ব্যবসায়ী অংশীদারকে সংবর্ধনা দিয়েছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড (বিএফবিএল) এবং বসুন্ধরা মাল্টি ফুড প্রোডাক্টস লিমিটেড (বিএমএফপিএল) ।

‘পার্টনার্স অ্যাওয়ার্ড -২০১৯’ শীর্ষক ওই অনুষ্ঠানে দেশের সাত বিভাগ থেকে আগত এসব ব্যবসায়ীদের সংবর্ধনা দেওয়া হয়। 

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান। 

অনুষ্ঠানের মূল পর্বের শুরুতেই বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের বাল্ক সেলস বিভাগের প্রধান রেদোয়নুর রহমান অনুষ্ঠানে আগত অতিথিদের শুভেচ্ছা জানান। 

পাশাপাশি ভবিষ্যতে কীভাবে গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিয়ে বসুন্ধরার পণ্য বাংলাদেশের মানুষের কাছে আরও জনপ্রিয় করা যায় সে বিষয়ে আলোচনা করা হয়। 
এসময় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে জানানো হয়, দেশের মানুষের প্রয়োজন মেটাতে বসুন্ধরা আরও বেশি বেশি পণ্য বাজারে নিয়ে আসবে। বসুন্ধরা পণ্যের মানে কোনো ছাড় দেয় না। তাই বসুন্ধরার পণ্যের ওপর দেশের মানুষের আস্থাও বেশি।

অনুষ্ঠানে আটা, ময়দা, ভুষি, তেল ও গম-এই পাঁচটি ক্যাটাগরিতে মোট ১২৮টি পদক ও সনদপত্র দেওয়া হয়।

গত বছরে আওয়ার্ড প্রদান অনুষ্ঠানের প্রতিশ্রুতি অনুযায়ী এবার আটা, ময়দা ও ভুষিতে প্রথম স্থান অধিকারীকে একটি পাঁচ কাঠার প্লট, দ্বিতীয় স্থান অধিকারীকে একটি তিন কাঠার প্লট দেওয়া হয়।

একই সঙ্গে তেলের জন্য প্রথম স্থান অর্জনকারীকে একটি পাঁচ কাঠার প্লট এবং দ্বিতীয় স্থান অর্জনকারীকে একটি তিন কাঠার প্লট দেওয়া হয়। এসব প্লট দেওয়া হয় বসুন্ধরা আবাসিক এলাকায়। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সেক্টর- এ এর প্রধান মানবসম্পদ কর্মকর্তা ক্যাপ্টেন (অব.) শেখ এহসান রেজা, সাপ্লাই চেইন বিভাগের প্রধান আব্দুস শুকুর, বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের প্রধান জেড এম আহমেদ প্রিন্স, সাপ্লাই চেইন সার্ভিস ইন্ডাস্ট্রিজ বিভাগের প্রধান সৈয়দ ফরহাদ আলী রেজা, ঢাকা প্ল্যান্টের প্রশাসন ও মানবসম্পদ বিভাগের প্রধান সাদ তানভীর, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এবং বসুন্ধরা মাল্টি ফুড প্রোডাক্টস লিমিটেডের অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স বিভাগের প্রধান বেলাল হোসেন, মহাব্যবস্থাপক (অপারেশন) পি এস আই গুলজার ই আলম, মহাব্যবস্থাপক (প্ল্যান্ট অপারেশন) নাজমুল হাবিবসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এসএইচএস/এবি/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বসুন্ধরা গ্রুপ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 22:03:22