bangla news

শুরু হলো দারাজ অ্যাড ক্রিয়েটর হান্ট ২০২০

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ৭:৪৭:৩২ পিএম
দারাজ অ্যাড ক্রিয়েটর হান্ট

দারাজ অ্যাড ক্রিয়েটর হান্ট

ঢাকা: দেশের সবচেয়ে জনপ্রিয় ও বৃহত্তমই কমার্স দারাজ (daraz.com.bd) প্রথমবারের মত আয়োজন করেছে ‘দারাজ অ্যাড ক্রিয়েটর হান্ট’।

এটি তরুণদের সৃজনশীলতা প্রমাণ করার এমন একটি সুযোগ যার মাধ্যমে তারা দারাজ অনলাইন শপিং ও বাংলা নববর্ষকে ঘিরে অ্যাড বানিয়ে জিতে নিতে পারে আকর্ষণীয় পুরস্কার। এই অ্যাড মেকিং প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে, যথাক্রমে ৫০ হাজার, ৩০ হাজার ও ২০ হাজার টাকা, সার্টিফিকেট এবং দারাজ বাংলাদেশে ইন্টার্নশিপ এবং চাকরি করার সুবর্ণ সুযোগ।

পহেলা মার্চ থেকে ৩১ মার্চের মধ্যে ভিডিও বানিয়ে ফেসবুক প্রোফাইলে আপলোড করতে হবে #AdcreatorHunt ক্যাপশন দিয়ে যেখান থেকে সর্বোচ্চ লাইক, শেয়ার ও অভিজ্ঞ বিচারকের মতামতের ভিত্তিতে বিজয়ীদের বেছে নেওয়া হবে। বিস্তারিত জানতে ভিজিট করতে হবে: https://www.facebook.com/events/792127157966108 

দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব মার্কেটিং সৈয়দ আহমদ আবরার হাসনাইন এ উপলক্ষে বলেন, দারাজ (daraz.com.bd) এমন একটি প্রতিষ্ঠান যা সবসময়ই নতুন কিছু করার চেষ্টা করে, আর এজন্যই এবার তরুণদের জন্য নিয়ে এসেছে অ্যাড বানানোর প্রতিযোগিতা যেখানে তারা তাদের দক্ষতার ভিত্তিতে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার এবং দারাজে কাজ করার সুযোগ।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 19:47:32