bangla news

‘থামস-আপ কারেন্ট’ খাও, মোটরসাইকেল জেতার সুযোগ নাও

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ২:৫২:৫৫ পিএম
...

...

ঢাকা: কোকা-কোলা বাংলাদেশের অন্যতম কার্বনেটেড বেভারেজ ‘থামস আপ কারেন্ট’ সম্প্রতি ভোক্তাদের জন্য ‘কারেন্ট খাও, বাইক জেতার সুযোগ পাও'-নামে থান্ডারাস একটি ক্যাম্পেইন শুরু করেছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, এ ক্যাম্পেইনের আওতায় ‘থামস আপ কারেন্ট’ পান করে ৬০ জন বিজয়ীর প্রত্যেকে পাবেন ১৫০ সিসি’র ‘ইয়ামাহা এফজেডএস এফআই ভার্সন ২ডিডি’ মডেলের দুর্দান্ত গতির সম্পূর্ণ নতুন মোটরসাইকেল এবং সেইসঙ্গে নিশ্চিত ১০ টাকা রিচার্জ।

প্রতিযোগিতায় অংশ নিতে ভোক্তাদের সোনালী ক্যাপযুক্ত ‘থামস আপ কারেন্ট’-এর ২৫০ এমএল সাইজের পিইটি বোতল কিনতে হবে এবং চারটি ক্যাপের নিচে লেখা অক্ষর জমিয়ে ‘কারেন্ট’ (CU, RR, EN, T) শব্দটি মেলাতে হবে।

এছাড়া ‘থামস আপ কারেন্ট’-এর প্রতিটি বোতলের ক্যাপের নিচে একটি ইউনিক কোডও দেখতে পাবেন ভোক্তারা। ওই ইউনিক কোডটি একটি নির্দিষ্ট নম্বরে পাঠিয়ে দিয়ে তারা তাৎক্ষণিকভাবে পেতে পারেন ১০টাকার রিচার্জ। ৬০ দিনের এ ক্যাম্পেইনটি চলবে আগামী এপ্রিলের মধ্যভাগ পর্যন্ত।

এ ক্যাম্পেইনটি সম্পর্কে কোকাকোলা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর অজয় বাতিজা বলেন, ‌‌‘১০ মাস আগে আমরা ‘থামস আপ কারেন্ট’ বাজারে এনেছিলাম এবং পানীয় ব্র্যান্ডটি এরই মধ্যেই তরুণদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। ভোক্তাদের এ উচ্ছ্বাসকে আরও একধাপ উঁচুতে নিয়ে যেতে আমরা এবার তাদের এমন একটি জিনিস উপহার দিচ্ছি, যা তাদের কাছে রীতিমত আকাঙ্ক্ষার বস্তু। আমি নিশ্চিত যে, ‘থামস আপ কারেন্ট’র মনকাড়া স্বাদ এবং আকর্ষণীয় এ আন্ডার দ্যা ক্রাউন ক্যাম্পেইনটি মিলে এবার গ্রীষ্মের তীব্র গরমকেও হার মানাবে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 14:52:55