bangla news

‘নগদ’ দিয়ে পেমেন্টে স্যামসাং স্মার্টফোনে ৩০ হাজার টাকা ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৬ ৮:০৫:২০ এএম
...

...

ঢাকা: ‘নগদ’, স্যামসাং ও সোয়াপ নিয়ে এলো সাশ্রয়ী মূল্যে স্যামসাং এস টোয়েন্টি ও এস টোয়েন্টি আলট্রা স্মার্টফোন কেনার সুযোগ। এখন থেকে ‘নগদ’-এ পেমেন্ট করলে স্যামসাং স্মার্টফোন কেনা যাবে ৩০ হাজার টাকা কম মূল্যে! পাশাপাশি পুরোনো স্মার্টফোন এক্সচেঞ্জে সোয়াপ মূল্যতো থাকছেই। 

বাংলাদেশে অনলাইনে পুরোনো পণ্য বিক্রয়ের প্ল্যাটফর্ম নিয়ে এসেছে সোয়াপ, যেখানে একটি পণ্য কোনো ক্রেতা নয়, সরাসরি কিনে নেবে প্ল্যাটফর্মটি নিজেই। ‘নগদ’-এ পেমেন্টের মাধ্যমে স্যামসাং মোবাইলে ছাড় পেতে হলে একজন গ্রাহককে প্রথমে সোয়াপ অ্যাপটি ডাউনলোড করতে হবে। 

এরপর পুরোনো মোবাইল ফোন সোয়াপের মাধ্যমে এক্সচেঞ্জ করতে হবে এবং ১০ হাজার টাকা দিয়ে ‘নগদ’-এ করতে হবে অগ্রিম বুকিং। পুরো প্রক্রিয়াটি শেষ হলে গ্রাহক নগদ’র মাধ্যমে চূড়ান্ত পেমেন্ট করে কিনতে পারবেন স্যামসাংয়ের আকর্ষণীয় স্মার্টফোন।  

ডাক বিভাগের ডিজিটাল লেনদেন ‘নগদ’ পেমেন্টের মাধ্যমে এ সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। প্রথম ১০০ জন সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন দু’টি কেনার সুযোগ পাবেন। এ বিষয়ে বিস্তারিত জানতে নগদ’র ওয়েবসাইট ভিজিট করুন।

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-26 08:05:20