bangla news

‘পোলার আইসক্রিম স্কুটি-ফুর্তি’র প্রথম পুরস্কার হস্তান্তর

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৬:২০:১৬ পিএম
‘পোলার আইসক্রিম স্কুটি-ফুর্তি’র প্রথম পুরস্কার হস্তান্তর।

‘পোলার আইসক্রিম স্কুটি-ফুর্তি’র প্রথম পুরস্কার হস্তান্তর।

ঢাকা: ‘পোলার আইসক্রিম স্কুটি-ফুর্তি’ ক্যাম্পেইনের প্রথম স্কুটি বিজয়ী সাভারের আশুলিয়া এলাকার  রকিবুল ইসলামকে পুরস্কার হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) পোলার আইসক্রিম থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ‘পোলার আইসক্রিম স্কুটি-ফুর্তি’ ক্যাম্পেইনের বিজয়ী রকিবুলকে স্কুটির চাবি তুলে দেন ঢাকা আইসক্রিম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার শাহ মাসুদ ইমাম।

দেশব্যাপী ক্যাম্পেইনটি ব্যাপক সাড়া পাওয়ায় ভোক্তাদের ধন্যবাদ জানিয়ে শাহ মাসুদ ইমাম বলেন, এ ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা জিতে নিতে পারেন প্রতি সপ্তাহে একটি করে স্কুটি সর্বমোট চারটি, প্রতিদিন একটি করে হুয়াওয়ে স্মার্ট ওয়াচ, প্রতিদিন একটি করে নকিয়া স্মার্টফোন। এছাড়া এসএমএস করলেই নিশ্চিত পুরস্কার হিসেবে পেতে পারেন ৫০ এমবি মোবাইল ডাটা অথবা ১০ টাকা বা ২০ টাকা মূল্যমানের মোবাইল রিচার্জ। ক্যাম্পেইনে এখন পর্যন্ত স্কুটার জিতেছেন একজন। এছাড়া প্রতিদিন রয়েছে স্মার্ট ওয়াচ ও স্মার্টফোন বিজয়ী। 

‘মন ভালোর নতুন ফুর্তি’ শিরোনামের এ ক্যাম্পেইনটি চলবে আগামী ১৪ মার্চ পর্যন্ত। গ্রাহকরা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত এসএমএস করতে পারবেন। অফারটিতে অংশ নিতে পোলার আইসক্রিমের যেকোনো কোন আইসক্রিমের লিডে উল্লেখিত কোড নম্বরটি এসএমএস করতে হবে ২৬৯৬৯ নম্বরে (এসএমএস চার্জ প্রযোজ্য)।

এসএমএস-এর পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন-http://www.polarbd.com/scootyfoorti.com

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 18:20:16