ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রাভা হেলথের ‘অ্যানুয়াল মেম্বারশিপ প্ল্যানস্’ ঘোষণা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
প্রাভা হেলথের ‘অ্যানুয়াল মেম্বারশিপ প্ল্যানস্’ ঘোষণা

ঢাকা: ‘অ্যানুয়াল মেম্বারশিপ প্ল্যানস্’ ঘোষণা করেছে প্রাভা হেলথ। এই পরিকল্পনার আওতায় রোগীরা সাশ্রয়ী ও সুবিধাজনক উপায়ে আধুনিক স্বাস্থ্যসেবা লাভ করবে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় প্রাভা হেলথ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৯ ফেব্রুয়ারি প্রাভা হেলথের ‘অ্যানুয়াল মেম্বারশিপ প্ল্যানস্’ ঘোষণা করেছে।

এই পরিকল্পনার আওতায় রোগীরা সাশ্রয়ী ও সুবিধাজনক উপায়ে আধুনিক স্বাস্থ্যসেবা লাভ করবে। বিশেষভাবে ডিজাইনকৃত এই অ্যানুয়াল মেম্বারশিপ প্ল্যানস্-এ থাকছে সুদক্ষ ও অভিজ্ঞ ডাক্তারদের সঙ্গে বছরে যতবার প্রয়োজন ততবার সাক্ষাৎ করার সুযোগ। পাশাপাশি অন্তর্ভুক্ত সদস্যদের ৫ বছরের কম বয়সের শিশুদের বিনামূল্যে সেবা প্রদান ছাড়াও থাকছে সব ধরনের পরিসেবায় ২৫ শতাংশ ছাড়ের নিশ্চয়তা।

প্রাভা সিলভার, প্রাভা গোল্ড ও প্রাভা প্ল্যাটিনাম- এই তিন পরিকল্পনার মধ্য থেকে গ্রাহক যেকোনো একটি সেবা এখন সহজেই বেছে নিতে পারেন। যথাক্রমে এর খরচ বার্ষিক ৩ হাজার ৫০০, ৭ হাজার ৫০০, এবং ১৫ হাজার টাকা। এখানে প্রতিটি প্ল্যান এ বছরব্যাপী অভিজ্ঞ সুচিকিৎসকদের মূল্যবান কনসাল্টেশন বা পরামর্শ গ্রহণের সুযোগ থাকছে। প্রাভা গোল্ড ও প্রাভা প্ল্যাটিনাম পরিকল্পনাকারীদের জন্য ডায়াগনিস্টের বিশেষ স্বাস্থ্য পরীক্ষার সেটও অন্তর্ভুক্ত রয়েছে (গোল্ড এর জন্য ১২টি ও প্ল্যাটিনাম এর জন্য ২৫টি চেক-আপের সুযোগ)।

প্রাভা হেলথের সিনিয়র মেডিকেল ডিরেক্টর ডা. সিমিন এম আখতার বলেন, ‘প্রাভা হেলথের বাংলাদেশের স্বাস্থ্য সেবায় নতুনত্ব আনতে এই বিশেষ পরিকল্পনাসমূহ গ্রহণ ও প্রণয়ন করেছে। ’

ডা. সিমিন আরও বলেন, ‘স্বাস্থ্য ব্যবস্থাপনা বর্তমানে বেশ চ্যালেঞ্জিং বিষয় হয়ে দাঁড়িয়েছে। দেশের স্বাস্থ্যসেবা ব্যবস্থায় আস্থা ফিরিয়ে আনতে এবং রোগীদের নিজস্ব স্বাস্থ্যের নিয়ন্ত্রণ গ্রহণের ক্ষমতা প্রদানের জন্য প্রাভা হেলথ অবিরাম কাজ করে চলছে। অ্যানুয়াল মেম্বারশিপ প্ল্যানস্ এই চলমান প্রক্রিয়ারই বিশেষ অংশ। ’

অ্যানুয়াল মেম্বারশিপ প্ল্যানস্-এর আনুষ্ঠানিক যাত্রা শুরুর অনুষ্ঠানে সংশ্লিষ্ট পরিকল্পনা সম্পর্কে আলোচনা করেন চিফ ইনোভেশন অফিসার সসান এস্কান্দার, সিইও’র অফিস অল্টার ফেলো এমা কেম্বেল, হেড অফ মার্কেটিং কাজী মোফরাদ মুনতাসিরসহ প্রমুখ।

যেকোনো তথ্য ও সেবা নিতে আজই কল করুন ১০৬৪৮ অথবা ভিজিট করুন এই লিংকে

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।