bangla news

গ্লাক্সোজ-ডি ঢাকা হাফ ম্যারাথন ২৮ ফেব্রুয়ারি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৭ ৫:৪৫:৩৭ পিএম
সংবাদ সম্মেলনে অতিথিরা।

সংবাদ সম্মেলনে অতিথিরা।

ঢাকা: গ্লাক্সোজ-ডি ঢাকা হাফ ম্যারাথন ২৮ ফেব্রুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিত হবে।

গত রোববার (১৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজধানীর বনানীতে প্লাটিনাম গ্র্যান্ড হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, ওইদিন সকাল ৬টায় রাজধানীর হাতিরঝিলে ইভেন্টটি শুরু হবে দুই হাজার রানার নিয়ে। ২১ দশমিক এক কিলোমিটার হাফ ম্যারাথন ও সাত দশমিক পাঁচ কিলোমিটার রানের উভয় রেসে এক হাজার রানার অংশ নেবেন। 

যৌথভাবে এ হাফ ম্যারাথনটির আয়োজন করছে ঢাকা রান লর্ডস ও জিএসকে বাংলাদেশ লিমিটেড। 
 
ঢাকা রান লর্ডস প্রতিষ্ঠানটির লক্ষ্য, সুস্থ থাকতে দেশের সর্বস্তরের মানুষকে দৌঁড়াতে উৎসাহিত করা এবং স্বাস্থ্যকর ও উন্নত লাইফস্টাইল বেছে নিতে অনুপ্রাণিত করা। 

সারা বিশ্বের কাছে বাংলাদেশকে নতুন করে তুলে ধরার লক্ষ্যে এ বছর তৃতীয়বারের মতো ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে স্পন্সর প্রতিষ্ঠান ও আয়োজকদের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন। তারা দেশের অপেশাদার দৌঁড়বিদ গোষ্ঠীর ওপর ঢাকা হাফ ম্যারাথনের ইতিবাচক প্রভাব নিয়ে বক্তব্য রাখেন এবং ঢাকা হাফ ম্যারাথন সফলভাবে অনুষ্ঠিত করতে সবার সহযোগিতা কামনা করেন। 

গত বছরের মতো এবারও ইভেন্টটির দু’টি অংশ থাকবে। একটি ২১ দশমিক এক কিলোমিটার হাফ ম্যারাথন ও অপরটি সাত দশমিক পাঁচ কিলোমিটার রান। 

গ্লাক্সোজ-ডি ঢাকা হাফ ম্যারাথন ২০২০-এর টাইটেল স্পন্সর থাকছে জিএসকে বাংলাদেশ লিমিটেড, কো-স্পন্সর এপেক্স ফুটওয়্যার লিমিটেড এবং স্প্রিন্ট ও প্লাটিনাম স্পন্সর হিসেবে থাকছে শেলটেক। গোল্ড স্পন্সর হিসেবে থাকছে পোলার আইসক্রিম, গ্লোরিয়া জিন্স কফিস, ডাবর হানি ও সাফোলা অ্যাক্টিভ (ম্যারিকো বাংলাদেশ লিমিটেড)সহ অন্য প্রতিষ্ঠান।

গ্লাক্সোজ-ডি ঢাকা হাফ ম্যারাথনের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হাতিরঝিল অ্যাম্ফিথিয়েটারে অনুষ্ঠিত হবে। 

গ্লাক্সোজ-ডি ঢাকা হাফ ম্যারাথন ২০২০-এ বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে আসা নারী ও পুরুষসহ ১৮টি দেশের প্রতিযোগীরা অংশ নেবেন।

এ সম্পর্কে আরও তথ্য জানতে ভিজিট করুন: www.dhakahalfmarathon.com অথবা https://www.facebook.com/DhakaHalf

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
পিআর/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-17 17:45:37