ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

খুলনায় চার দিনব্যাপী আবাসন মেলা শুরু বুধবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
খুলনায় চার দিনব্যাপী আবাসন মেলা শুরু বুধবার

খুলনা: খুলনায় চার দিনব্যাপী আবাসন মেলা বুধবার (১৯ ফেব্রুয়ারি) শুরু হবে। শহরের প্রাণকেন্দ্র শিববাড়ি মোড়ে অবস্থিত পাবলিক হলের (জিয়া হল) বহিঃপ্রাঙ্গণে এ মেলার আয়োজন করা হয়েছে।

প্রোপার্টি প্লাস ইভেন্টস নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান খুলনা আবাসন মেলার আয়োজন করেছে। মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

এতে অংশগ্রহণ করতে যাচ্ছে দেশের স্বনামধন্য আবাসন প্রতিষ্ঠান।  

মেলার বিস্তারিত জানাতে সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ২টায় খুলনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মেলার আয়োজক কোম্পানি প্রোপার্টি প্লাস ইভেন্টসের সিইও মহাব্বত খান।

তিনি বলেন, এর আগেও অত্যন্ত সফলতার সঙ্গে পাঁচবার খুলনা আবাসন মেলার আয়োজন করা হয়েছে। প্রতিবারের মতো এবারও এ মেলায় অনেক জনসমাগম হবে। মেলায় ঢাকা-খুলনার ২৫টি আবাসন প্রতিষ্ঠান থাকবে।  

এছাড়া থাকবে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ), আর্কিটেক ও ইঞ্জিনিয়ারিং ফার্মের স্টল। সরকারের ব্যাপক কর্মকাণ্ডের কারণে আবাসন খাতের অনেক উন্নয়ন হয়েছে। পদ্মা সেতুর কারণে এ এলাকার মানুষের জীবন-যাপনের মানের ব্যাপক পরিবর্তন হতে যাচ্ছে। এ মেলা আয়োজনের মূল লক্ষ্য খুলনাবাসীর আবাসন সংকট দূর করা ও সবার জন্য স্বল্পমূল্যে আবাসন ব্যবস্থা করা এবং আবসন ব্যবসায়ীদের সঙ্গে ক্রেতাদের মধ্য একটি সেতুবন্ধন তৈরি করা। আবাসন প্রতিষ্ঠানগুলো নিজেদের চলমান ও রেডি প্রকল্পের ফ্ল্যাট, বাণিজ্যিক ভবন ও প্লট বিক্রির জন্য মেলায় প্রদর্শন করবে। মেলা উপলক্ষে অনেক প্রতিষ্ঠান মূল্যছাড়সহ নানা রকম অফার দেবে। আবাসন মেলা সাধ্যের মধ্যে মনের মতো ফ্ল্যাট বা প্লট কিনতে ক্রেতাদের সাহায্য করবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএসআরএমের খুলনা বিভাগী ম্যানেজার মো. সালে ইমন, সিটি কংক্রিটের সিইও মো. মাসুদুর রহমান, এন শিওর ল্যান্ড মার্ক লিমিটেডের ম্যানেজার মো. মহসিন রাসেল ও তানিশা প্রপার্টিজের ম্যানেজার মো. আজিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
এমআরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।