bangla news

মন্ডেলেজ বাংলাদেশের ডিসট্রিবিউটর আইডিসি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ৬:৩৪:৫৩ পিএম
অনুষ্ঠানে অতিথিরা।

অনুষ্ঠানে অতিথিরা।

ঢাকা: মন্ডেলেজ বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে ইন্টারন্যাশনাল ডিসট্রিবিউশন কোম্পানি বাংলাদেশ প্রাইভেট লিমিটেডকে (আইডিসি) তাদের অফিসিয়াল ডিসট্রিবিউটর হিসেবে ঘোষণা করেছে। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) ঢাকার হোটেল লা-মেরিডিয়ানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মন্ডেলেজ বাংলাদেশের প্রোডাক্ট পোর্টফলিওর মধ্যে রয়েছে ট্যাং, ক্যাডবেরি চকলেট ও ওরিও বিস্কুট।  

বিশ্বব্যাপী এবং বাংলাদেশের মানুষের কাছে মন্ডেলেজের ট্যাং অত্যন্ত জনপ্রিয় একটি নাম। মন্ডেলেজ বাংলাদেশের চকলেট ও বিস্কুট ক্যাটাগরিতে বিশ্বব্যাপী জনপ্রিয় অনেক প্রোডাক্ট রয়েছে। এগুলো হলো- ক্যাডবেরি ডেইরি মিল্ক, ডেইরি মিল্ক সিল্ক, বোনভিটা, ফাইভ স্টার, পার্ক ও ওরিও বিস্কুট। মন্ডেলেজ বাংলাদেশ এ প্রোডাক্টগুলোর আনুষ্ঠানিক আমদানিকারক।  

এ অনুষ্ঠানের মধ্য দিয়ে মন্ডেলেজ বাংলাদেশ তাদের আগের ডিসট্রিবিউটর পরিবর্তন করে নতুন ডিসট্রিবিউটর হিসেবে ইন্টারন্যাশনাল ডিসট্রিবিউশন কোম্পানির নাম ঘোষণা করে। 
 
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মন্ডেলেজ বাংলাদেশের কান্ট্রি লিড কালাপ্পা পাট্টানাশেট্টি, মন্ডেলেজ বাংলাদেশের কর্মকর্তা, আইডিসির কর্মকর্তা ও ডিসট্রিবিউটররা। 

পাট্টানাশেট্টি আনুষ্ঠানিকভাবে আইডিসির চেয়ারম্যান বশির আহমেদ ও ব্যবস্থাপনা পরিচালক আশরাফ বিন তাজকে ডিসট্রিবিউশন অধিকার হস্তান্তর করেন। 

এটি উভয় প্রতিষ্ঠানের জন্য একটি স্মরণীয় অনুষ্ঠান। এ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিনিধিরা ‘এক নতুন যাত্রা’ নামে এ কর্ম পরিকল্পনাকে সফল করার প্রত্যয় ব্যক্ত করেন। 

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
পিআর/আরবি/  

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-16 18:34:53