ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সেরা কাঁচামালে মানসম্মত পণ্য দেয় বসুন্ধরা: সায়েম সোবহান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
সেরা কাঁচামালে মানসম্মত পণ্য দেয় বসুন্ধরা: সায়েম সোবহান

ঢাকা: বসুন্ধরা গ্রুপ সবসময় সেরা কাঁচামাল ও আধুনিক প্রযুক্তির মাধ্যমে ধারাবাহিকভাবে মানসম্মত পণ্য সরবরাহ করে বলে জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। একইসঙ্গে তিনি বিষয়টি সেলস টিমকে আত্মবিশ্বাসের সঙ্গে ভোক্তাদের কাছে তুলে ধরতে হবে জানিয়েছেন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত সেলস কনফারেন্স ২০২০- এ প্রধান অতিথির বক্তব্যে সায়েম সোবহান আনভীর এ কথা বলেন। ‘টুগেদার টুওয়ার্ডস উইনিং’ প্রতিপাদ্য বিষয় সামনে রেখে এই সেলস কনফারেন্স আয়োজন করে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টর।

সায়েম সোবহান আনভীর বলেন, আমি বিশ্বাস করি, বাংলাদেশের সিমেন্ট মার্কেটে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের টিম সবচেয়ে দক্ষ এবং পরিশ্রমী। তিনি আরও বলেন, সততা, পরিশ্রম এবং কর্মনিষ্ঠার মধ্য দিয়ে একজন বিক্রয়কর্মী তার কর্মজীবনে দক্ষতা বৃদ্ধি করতে পারেন, যা তার বর্তমান ও ভবিষ্যতে ক্যারিয়ার ও কোম্পানির বাজার বৃদ্ধিতে সব সময় সহায়ক।
সেরা পারফরমারদের সার্টিফিকেট দিচ্ছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও পরিচালক সাবরিনা সোবহান। এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের পরিচালক সাবরিনা সোবহান। এছাড়া বসুন্ধরা গ্রুপের ট্রেজারার ময়নাল হোসেন চৌধুরী, উপদেষ্টা মেজর জেনারেল (অব.) মাহবুব হায়দার, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মো. তোফায়েল হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সারাদেশ থেকে আগত বিক্রয়কর্মীদের মধ্যে টেরিটরি, এরিয়া ও ডিভিশনভিত্তিক সেরা পারফরমারদের সার্টিফিকেট দেওয়া হয়। সার্টিফিকেট দেওয়ার সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন, ব্যবস্থাপনা পরিচালকের সেক্রেটারি মাকসুদুর রহমান, জেনারেল ম্যানেজার (একাউন্টস ও ফাইন্যান্স) নুরে আলম সিদ্দিকী ও পিজিরুল আলম খান এবং জেনারেল ম্যানেজার (সেলস) মাহমুদুল হাসান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।