bangla news

করপোরেট রাইজিং স্টার অ্যাওয়ার্ড পেলেন ইয়াশা সোবহান 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ১০:০৫:০০ পিএম
বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান

বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান

ঢাকা: উদীয়মান শিল্পদ্যোক্তা হিসেবে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান ‘রাইজিং স্টার অ্যাওয়ার্ড ফর করপোরেট এক্সিলেন্স’ পুরস্কারে ভূষিত হয়েছেন। 

‘১৩তম এশিয়ান বিজনেস অব সোশ্যাল ফোরাম, প্রাইড অব এশিয়া সিরিজ অ্যাওয়ার্ড অ্যান্ড বিজনেস সামিট এবং এশিয়া গ্রেটেস্ট ব্র্যান্ডস অ্যান্ড লিডারস ২০১৯-২০’ শীর্ষক সম্মেলনে তাকে এ পুরস্কারে ভূষিত করা হয়। 
 
শুক্রবার (৭ ফেব্রুয়ারি) থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে আয়োজিত ওই সম্মেলনে পুরস্কারপ্রাপ্তদের হাতে এ সম্মাননা তুলে দেয় আয়োজক প্রতিষ্ঠান এশিয়াওয়ান ম্যাগাজিন ও ইউআরএস মিডিয়া। 

প্রতিবছর নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের এ পুরস্কার দেওয়া হয়। 

আয়োজক কর্তৃপক্ষ বলছে, যেসব ব্যক্তি তার কর্ম দিয়ে অন্যদের জন্য অনুকরণীয় এবং পরবর্তী প্রজন্মের জন্য আদর্শ স্থাপন করেছেন- তাদের প্রতিবছর এ পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়। 

২০১৮ সালে বিপণন ও পরিচালন দক্ষতায় বিশেষ অবদান রাখায় ‘উইমেন লিডারশিপ এক্সিলেন্স পুরস্কারে ভূষিত হন দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   বসুন্ধরা গ্রুপ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 22:05:00