ঢাকা, শুক্রবার, ১১ আষাঢ় ১৪২৮, ২৫ জুন ২০২১, ১৪ জিলকদ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

‘গ্লোবাল এশিয়ান অব দ্য ইয়ারে’ ভূষিত সাফওয়ান সোবহান 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
‘গ্লোবাল এশিয়ান অব দ্য ইয়ারে’ ভূষিত সাফওয়ান সোবহান  বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানকে ‘গ্লোবাল এশিয়ান অব দ্য ইয়ারে’ ভূষিত করা হয়েছে। শিল্প ও সমাজসেবায় অসামান্য অবদানের জন্য তাকে এ সম্মানে ভূষিত করা হয়। 

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে ‘১৩তম এশিয়ান বিজনেস অব সোশ্যাল ফোরাম, প্রাইড অব এশিয়া সিরিজ অ্যাওয়ার্ড অ্যান্ড বিজনেস সামিট এবং এশিয়া গ্রেটেস্ট ব্র্যান্ডস অ্যান্ড লিডারস ২০১৯-২০’ শীর্ষক সম্মেলনে তাকে এ পুরস্কারে ভূষিত করা হয়েছে।  
 
শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) ব্যাংককের একটি অভিজাত হোটেলে এক বর্ণাঢ্য আয়োজনে ওই সম্মেলনে পুরস্কারপ্রাপ্তদের হাতে এ সম্মাননা তুলে দেওয়া হয়।

 

প্রতিবছর নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের এশিয়াওয়ান ম্যাগাজিন ও ইউআরএস মিডিয়া এ পুরস্কার দেয়।  

আয়োজক কর্তৃপক্ষ বলছে, যেসব ব্যক্তি তার কর্ম দিয়ে অন্যদের জন্য অনুকরণীয় এবং পরবর্তী প্রজন্মের জন্য আদর্শ স্থাপন করেছেন- তাদের প্রতিবছর এ পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়।  

এবছর বিভিন্ন দেশ থেকে মাত্র ১১ জনকে এ পুরস্কারে ভূষিত করা হয়েছে। তালিকায় সবার শীর্ষে রয়েছে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানের নাম।  

সংশ্লিষ্টরা মনে করেন, এ সম্মেলন এশিয়ার আইকনিক, পাওয়ারফুল ও দ্রুত অগ্রসরমান ব্র্যান্ড ও ব্যবসায়ী এবং উদ্যোক্তাদের জন্য এক অভিন্ন প্ল্যাটফর্ম। এখানে তারা নিজেদের কৌশলগত অভিজ্ঞতা বিনিময় করেন।  

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa