bangla news

ওয়ালটনের নতুন ব্র্যান্ড ‘সেইফ’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ৫:২৭:৫৪ পিএম
কেক কেটে আনুষ্ঠানিকভাবে সেইফ ব্র্যান্ডের উদ্বোধন করছেন কর্মকর্তারা।

কেক কেটে আনুষ্ঠানিকভাবে সেইফ ব্র্যান্ডের উদ্বোধন করছেন কর্মকর্তারা।

ঢাকা: যাত্রা শুরু করেছে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপের আরেকটি নতুন ব্র্যান্ড ‘সেইফ ইলেকট্রিক্যাল সল্যুশনস’। ক্রেতাদের হাতে উচ্চ গুণগতমানের নিরাপদ, পরিবেশবান্ধব ও বিদ্যুৎ সাশ্রয়ী ইলেকট্রিক্যাল পণ্য তুলে দিতে ওয়ালটন গ্রুপের এ উদ্যোগ। 

সম্প্রতি গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানায় কেক কেটে সেইফ ব্র্যান্ডের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন- ওয়ালটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস এম শামসুল আলম, পরিচালক এস এম রেজাউল আলম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আলমগীর আলম সরকার, এক্সিকিউটিভ ডিরেক্টর ইউসুফ আলী, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর আবদুল্লাহ আল মামুন, সেইফ ইলেকট্রিক্যাল সল্যুশনসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সোহেল রানা, বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান সৈয়দ কোহিনুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার জাকিবুর রহমানসহ ওয়ালটন গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

সোহেল রানা বলেন, গ্রাহকদের হাতে নিরাপদ ও সর্বোচ্চ গুণগতমানের ইলেকট্রিক্যাল পণ্য পৌঁছে দিতে যাত্রা শুরু করেছে ‘সেইফ’। সেজন্য নিজস্ব কারখানায় ইউরোপ-আমেরিকার অত্যাধুনিক প্রযুক্তির মেশিনারিজ স্থাপন করা হয়েছে। গড়ে তোলা হয়েছে গবেষণা, মান উন্নয়ন ও মান নিয়ন্ত্রণ বিভাগ। সেখানে ইন্টারন্যাশনাল ইলেকট্রো টেকনিক্যাল কমিশনের (আইইসি) স্ট্যান্ডার্ড অনুযায়ী উৎপাদিত পণ্যের সর্বোচ্চ গুণগতমান নিশ্চিত করা হচ্ছে। উৎপাদন ও বিপণনে যুক্ত আছেন একঝাঁক দেশীয় প্রকৌশলী, ডিজাইনার ও দক্ষ কর্মী বাহিনী। 

সৈয়দ কোহিনুর রহমান জানান, প্রাথমিকভাবে বিভিন্ন ধরনের এলইডি লাইট, মাল্টিপ্ল্যাগ বা এক্সটেনশন সকেট, সার্কিট ব্রেকার, সিলিং ফ্যান তৈরি ও বাজারজাত করছেন তারা। ধাপে ধাপে টেবিল ফ্যান, রিচার্জেবল ফ্যান, ইলেকট্রিক সুইচ-সকেটসহ অন্য ইলেকট্রিক্যাল পণ্যও বাজারজাত করা হবে। 

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
পিআর/আরবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 17:27:54