bangla news

‘বাংলাদেশের বেস্ট ব্যাংক লিডার’ অ্যাওয়ার্ড পেলেন ডা. ইকবাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ৫:১৭:২০ পিএম
অ্যাওয়ার্ড গ্রহণ করছেন প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল।

অ্যাওয়ার্ড গ্রহণ করছেন প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল।

ঢাকা: দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডা. এইচ বিএম ইকবালকে ‘বাংলাদেশের বেস্ট ব্যাংক লিডার-২০১৯-২০’ অ্যাওয়ার্ডে ভূষিত করেছে সিঙ্গাপুরভিত্তিক ম্যাগাজিন ‘এশিয়া ওয়ান’।

একই সঙ্গে প্রিমিয়ার ব্যাংককে ‘বাংলাদেশের গ্রেটেস্ট ব্র্যান্ডস অ্যাওয়ার্ড ২০১৯-২০’ হিসেবে স্বীকৃতি দিয়েছে।

চলতি বছরের শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দিনগত রাতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের ম্যারিওট মারকুইস হোটেলে ১৩তম এশিয়ান বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম শিরোনামে আয়োজিত এশিয়া ওয়ানের এবারের আসরে আনুষ্ঠানিকভাবে এ স্বীকৃতি দেওয়া হয়।

স্বীকৃতির অংশ হিসেবে দু’টি পদক তুলে দেওয়া হয় ডা. এইচ বি এম ইকবালের হাতে।

প্রতিবছর ‘এশিয়া ওয়ান’ ম্যাগাজিন আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রান্তে সফল ব্যক্তিত্বদের, যারা নিজস্ব পদচারণায় দেশের উন্নয়নমূলক খাতে অবদান রাখেন তাদের সম্মাননা দিয়ে যাচ্ছে।

পুরস্কারপ্রাপ্তিতে মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল বলেন, আজকে এশিয়া ওয়ান কমিটি যে অমূল্য সম্মাননা ‘বাংলাদেশের বেস্ট ব্যাংক লিডার ২০১৯-২০’ দিয়েছে তাতে আমি অনুপ্রাণিত ও কৃতজ্ঞ।

তিনি আরও বলেন, আমরা ‘সেবায় প্রথম’ এ মূলমন্ত্রে বিশ্বাস করি এবং এজন্য প্রতিনিয়ত আমাদের নিজেদের সীমাবদ্ধতাকে ছাপিয়ে এগোচ্ছি। দেশের জন্য এ অর্জিত সম্মানের মূল কৃতিত্ব প্রিমিয়ার ব্যাংকের সব গ্রাহক, পৃষ্ঠপোষক, শুভাকাঙ্ক্ষী, গণমাধ্যম এবং সর্বোপরি আমার প্রতিষ্ঠানের সব নির্বাহী এবং কর্মকর্তাদের।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 17:17:20