bangla news

‘স্টেপ টুওয়ার্ডস লাভ’ ক্যাম্পেইন চালু করলো স্যামসাং

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ৯:১২:৪৫ পিএম
স্টেপ টুওয়ার্ডস লাভ।

স্টেপ টুওয়ার্ডস লাভ।

ঢাকা: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে যুগলদের মধ্যে ভালোবাসার উষ্ণতা ছড়িয়ে দিতে ‘স্টেপ টুওয়ার্ডস লাভ’ ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং বাংলাদেশ। 

৬ ফেব্রুয়ারি থেকে ক্যাম্পেইনটি শুরু হয়ে চলবে আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। ক্যাম্পেইনটির এক্সক্লুসিভ পার্টনার হিসেবে থাকছে সিক্রেট রেসিপি।

এ লক্ষ্যে স্যামসাংয়ের উত্তরা, গুলশান ও ধানমন্ডি আউটলেটে ফটোবুথ বসানো হবে। এ ক্যাম্পেইনে অংশ নিতে হলে যুগলদের উল্লিখিত আউটলেটগুলোতে গিয়ে ফটোবুথের সামনে ছবি তুলতে হবে এবং তা নিজের ফেসবুকে পোস্ট করার পাশাপাশি ‘#love_Samsung’ হ্যাশট্যাগ দিয়ে ইভেন্ট পেজেও পোস্ট করতে হবে। 

এছাড়া ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা স্যামসাংয়ের আউটলেটগুলো থেকে একটি পোস্টকার্ড পাবেন। এ পোস্টকার্ডটির ডানপাশে তাদের লিখতে হবে ‘কোথায় ও কীভাবে পরস্পরের সাক্ষাৎ ঘটে’। পরে পোস্টকার্ডটি তাদের নাম, ঠিকানা ও ফোন নম্বরসহ আউলেটে রাখা নির্ধারিত বক্সে ফেলতে হবে।  

অংশগ্রহণকারী যুগলদের আপলোডকৃত ছবির মধ্যে যাদের গল্প সবচেয়ে দুর্দান্ত বা মনোমুগ্ধকর হিসেবে নির্বাচিত হবে তারা রাজধানীর গুলশান অ্যাভিনিউয়ের বিটিআই ল্যান্ডমার্কে অবস্থিত সিক্রেট রেসিপিতে স্পেশাল ভ্যালেন্টাইনস ডিনার উপভোগের সুযোগ পাবেন। এ ক্যাম্পেইনে অংশগ্রহণের শেষ দিন আগামী ১০ ফেব্রুয়ারি। যাচাই-বাছাই শেষে বিজয়ী যুগলের নাম ঘোষণা করা হবে আগামী ১২ ফেব্রুয়ারি।   

ক্যাম্পেইনে অংশ নেওয়া যুগলরা স্যামসাংয়ের আউটলেট থেকে মোবাইল ফোন ব্যতিত অন্য যেকোনো কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য ক্রয়ে ১০০০ টাকা ছাড় সুবিধা পাবেন। অংশগ্রহণকারীরা আপলোডকৃত ছবি উল্লিখিত আউটলেটগুলোতে দেখিয়ে পণ্য ক্রয়ের সময় এ ছাড় সুবিধা লাভ করতে পারবেন। আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত এ ছাড় সুবিধা প্রযোজ্য।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকস বিজনেসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, আমাদের পণ্য ব্যবহারকারীদের ভিন্ন ধরনের অভিজ্ঞতার স্বাদ দিতে ও তাদের মধ্যে খুশির আমেজ ছড়িয়ে দিতে আমরা সবসময় নানা ধরনের উদ্যোগ গ্রহণ করি। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আমাদের আয়োজিত এ ক্যাম্পেইনটি আমাদের সম্মানিত ক্রেতাদের মধ্যে ভালোবাসার আনন্দ দ্বিগুণ করবে।

ক্যাম্পেইন সংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে এ লিংকের মাধ্যমে

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
পিআর/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 21:12:45