ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ব্যাংকিং

এনআরবিসি ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২০
এনআরবিসি ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত লোগো

ঢাকা: বৃহত্তর ঢাকা অঞ্চলের সব শাখা ও উপ-শাখার ব্যবসায়িক প্রবৃদ্ধি ও দিকনির্দেশনা রূপায়নে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড টাউন হল সিটি ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৮ ফেব্রুয়ারি) ব্যাংকটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, রাজধানীর একটি হোটেলে শনিবার অনুষ্ঠিত এ সম্মেলনে ব্যাংকটির ভাইস চেয়ারম্যান ও জাতীয় সংসদের লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ শহিদ ইসলাম গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমালের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মো. মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও এনআরবিসি ইসলামিক ব্যাংকিং উইন্ডো ‘আল আমিন’ এর প্রধান কাজী মো. তালহা, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম, ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এ এম সাইদুর রহমান, পরিচালক মোহাম্মদ মনজুরুল ইসলামসহ ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল ২০১৯ সালে ব্যাংকের সাফল্য এবং চলতি বছরের পরিকল্পনার তুলে ধরেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।